বৃহস্পতিবার ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং , ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৫ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

পরীর প্রযোজনায় ফিরছেন রনী

মার্চ ৯, ২০১৮ | ৭:৪৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

প্রযোজনায় নাম লেখালেন ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। শুক্রবার (৯ মার্চ) এর আনুষ্ঠানিক ঘেষণা দেন পরী। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম সোনার তরী মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানের চেয়ারম্যান তিনি।

এ উপলক্ষ্যে এফডিসিতে এক অনুষ্ঠানের আয়োজন করেন পরীমনি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও অভিনয়শিল্পীরা। সেখানে প্রতিষ্ঠানের লোগো উন্মোচন করেন পরীমনি।

একই সঙ্গে সোনার তরী মাল্টিমিডিয়া নিবেদিত, পরীমনি প্রযোজিত প্রথম সিনেমার নাম ঘোষণা করা হয় অনুষ্ঠানে। সিনেমার নাম ‘ক্ষত’। পরিচালনা করবেন শামিম আহমেদ রনী।

‘ক্ষত’ কোনো প্রেমের সিনেমা নয় বরং বেদনার গল্প। এ ব্যাপারে রনী বলেন, ‘পরীমনি তার প্রথম প্রযোজিত সিনেমায় আমাকে পরিচালক হিসেবে রেখেছেন, এ জন্য আমি কৃতজ্ঞ। আমি তাকে দেবি বলে ডাকি। দেবি আমাকে বললেন, সে এমন একটা সিনেমায় অভিনয় করতে চান, যেখানে সে নায়িকার মতো নন, একজন প্রকৃত অভিনেত্রীর মতো কাজ করতে চান। একই ভাবে হিরো তার হিরোইজম না দেখিয়ে অভিনয়টা দেখাবেন। সেভাবে আমাদের গল্প তৈরি হয়েছে। এমন সিনেমা এর আগে আমি কখনো করিনি।’ সিনেমার কাহিনী-গল্প রনীর, চিত্রনাট্য করেছেন আব্দুল্লাহ জহির বাবু।

 

‘ক্ষত’ সিনেমায় অভিনয় করবেন পরীমনি ও জায়েদ খান। অনুষ্ঠানে তাদের লুক প্রকাশ হরা হয়। পরীমনি বলেন, ‘সিনেমা নিয়ে বেশি কিছু বলতে চাই না। সবার সহযোগিতা কামনা করছি। সত্যি অন্যরকম লাগছে। আমি এই সিনেমার প্রযোজক। সবাই দোয়া করবেন আমার জন্য।’ এই ছবির জন্য নায়িকাকে শিখতে হয়েছে ভরতনাট্যম।

 

ছোট চুলে, ভিন্ন ঢংয়ে পর্দায় আসছেন জায়েদ খান। ‘গত পনেরো দিন ধরে আমার চুলের এই অবস্থা। খুব কষ্ট করে চুলের এই কাট আড়াল করে রেখেছি। এখন প্রকাশ্যে আসতে পেরে অনেক ভালো লাগছে।’ বলেন জায়েদ খান।

এপ্রিলের শেষে, সিলেটে শুরু হবে সিনেমার শুটিং।

ছবি: হাবিবুর রহমান

সারাবাংলা/পিএ

পরীর প্রযোজনায় ফিরছেন রনী
পরীর প্রযোজনায় ফিরছেন রনী
পরীর প্রযোজনায় ফিরছেন রনী