শনিবার ১৮ আগস্ট, ২০১৮, ৩ ভাদ্র, ১৪২৫, ৬ জিলহজ্জ, ১৪৩৯

পরের দুই ওয়ানডেতে নেই ইমরুল কায়েস

জানুয়ারি ১৯, ২০১৮ | ৭:৫৮ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার বিপক্ষে পরবর্তী দুই ওয়ানডের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আগের দুই ওয়ানডে থেকে মাত্র একটি পরিবর্তন এসেছে স্কোয়াডে। বাদ পড়েছেন বাঁহাতি ওপেনার ইমরুল কায়েস। আগের স্কোয়াড ১৬ সদস্যের হলেও এই স্কোয়াড হয়েছে ১৫ জনের।

ইমরুল কায়েসের স্কোয়াডে না থাকার বিষয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, ‘সে সুস্থ হয়েছে। এখন পুরোপুরি ফিট। তাকে আপাতত বিসিএল খেলতে পাঠানো হয়েছে। ত্রিদেশীয় সিরিজের পর আমাদের শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ আছে। টেস্টের কথা মাথায় রেখে তাকে ঝালিয়ে নেওয়া হচ্ছে।’

টানা দুই ম্যাচে দাপুটে জয় নিয়ে মাঠ ছেড়েছে টাইগাররা। জিম্বাবুয়েকে ৮ উইকেটে বিধ্বস্ত করার পর শুক্রবারের (১৯ জানুয়ারি) ম্যাচে শ্রীলঙ্কাকে ১৬৩ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে মাশরাফির দল। যেকোনো দলের বিপক্ষে এটিই সর্বোচ্চ ব্যবধানে জয় লাল-সবুজদের।

ভিডিওতে দেখুন টাইগারদের জয়ের মুহূর্ত:

ত্রিদেশীয় সিরিজের শেষ দুই ওয়ানডেতে বাংলাদেশ মাঠে নামবে ২৩ ও ২৫ জানুয়ারি। ২৩ জানুয়ারি জিম্বাবুয়ের বিপক্ষে এবং ২৫ জানুয়ারি শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে মাশরাফি বাহিনী। ইতোমধ্যে বোনাস পয়েন্ট নিয়ে ফাইনালে উঠেছে টাইগাররা।

প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে ৮ উইকেটে ও পরের ম্যাচে আজ শুক্রবার শ্রীলঙ্কাকে ১৬৩ রানের বড় ব্যবধানে হারিয়েছে স্বাগতিক বাংলাদেশ।

শেষ দুই ওয়ানডের জন্য বাংলাদেশ দল:
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মুশফিকুর রহিম, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মোহাম্মদ মিথুন, এনামুল হক বিজয়, নাসির হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, আবুল হাসান রাজু, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন ও সানজামুল ইসলাম।

সারাবাংলা/এমআরপি

পরের দুই ওয়ানডেতে নেই ইমরুল কায়েস
পরের দুই ওয়ানডেতে নেই ইমরুল কায়েস