বুধবার ১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং , ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

পর্যটন মেলায় বিমানের টিকেটে ২০ শতাংশ ছাড়

এপ্রিল ১৬, ২০১৮ | ৮:২৪ অপরাহ্ণ

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: আন্তর্জাতিক ছয়টি রুটে টিকেট কিনলে ২০ শতাংশ ছাড় দেবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ঢাকা থেকে ব্যাংকক, সিঙ্গাপুর, ইয়াঙ্গুন, কুয়ালালামপুর, কলকাতা ও কাঠমান্ডু রুটে শুধুমাত্র ইকোনমি ক্লাস টিকেটে এই ছাড় পাওয়া যাবে।
ট্রাভেলস অ্যান্ড ট্যুরিজম ফেয়ার থেকে বিমানের টিকেট কিনলে এই সুবিধা পাওয়া যাবে।

আগামী ১৯ থেকে ২১ এপ্রিল রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন (টোয়াব) দেশের সর্ববৃহৎ আন্তর্জাতিক পর্যটন মেলার আয়োজন করছে।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামালের মেলা উদ্বোধন করার কথা রয়েছে। প্রতিদিন মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। আর্ন্তজাতিক এই পর্যটন মেলার টাইটেল স্পন্সর বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

সোমবার (১৬ এপ্রিল) বিমান বাংলাদেশ এয়ারলাইন্স’র জনসংযোগ বিভাগের ব্যবস্থাপক তাছমিন আক্তার সারাবাংলাকে এসব তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, দেশি-বিদেশি পর্যটকদের উৎসাহিত করতে এই ছাড় দেওয়া হয়েছে। মেলা থেকে ছাড়ে টিকেট কিনতে হলে পাসপোর্ট বা পাসপোর্টের ফটোকপি আনতে হবে। পর্যটকরা ঢাকা-ব্যাংকক-ঢাকা টিকেট পাবেন ১৭ হাজার ৬৩১ টাকায়। এছাড়া ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ২২ হাজার ৫৩৫ টাকা, ঢাকা-ইয়াংগুন-ঢাকা ২৪ হাজার ৩১৮ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ২০ হাজার ৪৬৯ টাকা, ঢাকা-কলকাতা-ঢাকা ৯ হাজার ৯১৯ টাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ১৫ হাজার ২০১ টাকা এবং চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম ১০ হাজার ৫৮১ টাকায় টিকেট পাবেন ভ্রমণ পিপাসুরা। মেলায় বিমানের স্টল থেকে ক্রেডিট কার্ডেও টিকেট কেনা যাবে।

সারাবাংলা/ইউজে/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook 

পর্যটন মেলায় বিমানের টিকেটে ২০ শতাংশ ছাড়
পর্যটন মেলায় বিমানের টিকেটে ২০ শতাংশ ছাড়
পর্যটন মেলায় বিমানের টিকেটে ২০ শতাংশ ছাড়