শুক্রবার ২৭ এপ্রিল, ২০১৮ , ১৪ বৈশাখ, ১৪২৫, ৯ শাবান, ১৪৩৯

পর পর পাঁচটি ফ্লপ পেরিয়ে . . .

জানুয়ারি ১৩, ২০১৮ | ১২:৪১ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সময়টা মোটেও ভালো যাচ্ছে না রনবীর কাপুরের। ২০১৫ সালের ‘রয়’ সিনেমা থেকে শুরু করে সর্বশেষ ‘জাগ্গা জাসুস’ টানা পাঁচটি ফ্লপ সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা। প্রেম-বিচ্ছেদসহ নানা জটিলতায় জড়িয়ে ফেলেছেন নিজের ব্যক্তি জীবনকেও। তাই বলে কি চুপসে যাবেন রনবীর? ‘সাওয়ারিয়া’ খ্যাত এই অভিনেতা মোটেও দমে যাওয়ার পাত্র না!

চলতি বছরেই মুক্তি পাবে রাজকুমার হিরানি পরিচালিত সঞ্জয় দত্তের বায়োপিক ‘সাঞ্জু’ ছবিটি। এই ছবিতে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করবেন রনবীর। বলিউডের সিনেমা বিশ্লেষকরা মনে করছেন, ‘সাঞ্জু’ ছবিটি দিয়েই আবার স্বরূপে ফিরবেন আর কে। এর পরপরই চলতি বছরের শেষ দিকে মুক্তি পাবে তার ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি। ছবিটি পরিচালনা করছেন অয়ন মুখার্জী।

তবে সিনেমা নয় আপাতত পরিবারকে সময় দিচ্ছেন রনবীর কাপুর। সম্প্রতি বাবা ঋষি কাপুর, মা নীতু সিং এবং বোন রিদ্ধিমা কাপুরকে নিয়ে ডিনারে গিয়েছিলেন রণবীর কাপুর। সঙ্গে ছিল রিদ্ধিমার ছয় বছরের মেয়ে সামারা।

সেখানে ভাগ্নী সামারার সঙ্গে মামা রণবীরের বেশ ভাব লক্ষ্য করা গেছে। নেটে ভাইরাল হওয়া বেশ কয়েকটি ছবিতে ভাগ্নির সঙ্গে রনবীরকে খুনসুটি করতে দেখা গেছে। বলিউডের এই রকস্টার অভিনেতার মতে, ভাগ্নি সামারা তার পৃথিবীর অর্ধেকটা জুড়ে আছে।

সারাবাংলা/টিএস/পিএম

আরও পড়ুন