বুধবার ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ৪ আশ্বিন, ১৪২৫, ৮ মুহররম, ১৪৪০

পুলিশ কর্মকর্তার নামে চাঁদাবাজি: দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার

সেপ্টেম্বর ১১, ২০১৮ | ১০:২২ অপরাহ্ণ

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনারসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাদের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজির অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে বায়েজিদ বোস্তামি থানা পুলিশ। এই দুইজন নিজেদের সাংবাদিক পরিচয়ও দিত বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকালে তাদের নগরীর বায়েজিদ বোস্তামি থানার বেলতল এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুইজন হলেন- নাসিরউদ্দিন পলাশ ও মো.ফারুক আহমেদ।

এরা নিজেদের দুটি বেসরকারি চ্যানেল ও অনলাইন টিভির সাংবাদিক পরিচয় দিতেন বলে সারাবাংলাকে জানিয়েছেন বায়েজিদ বোস্তামি থানার পরিদর্শক (তদন্ত) প্রিটন সরকার। তিনি সারাবাংলাকে জানান, গত ৪ সেপ্টেম্বর এক হাজার ইয়াবাসহ চারজনকে আটক করে বায়েজিদ বোস্তামি থানা পুলিশ। এই ঘটনায় দায়ের হওয়া মামলা থেকে অব্যাহতি পাইয়ে দেওয়ার কথা বলে তাদের স্বজনদের কাছে ১০ লাখ টাকা দাবি করে গ্রেফতার হওয়া দুজনসহ তিনজন। এর পরিপ্রেক্ষিতে স্বজনরা এদের দুই লাখ টাকাও দেন।

এই ঘটনা জানাজানির পর মঙ্গলবার অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করে পুলিশ। তবে এই চক্রের তৃতীয় জন, মনা বেগম নামে এক নারী পালিয়ে গেছে বলে জানান প্রিটন সরকার।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, ভুয়া সাংবাদিক পলাশ, ফারুক ও মনা বেগম সিএমপি কমিশনার, অতিরিক্ত কমিশনার এবং ওসিকে দেওয়ার কথা বলে টাকা আদায় করত। এ সংক্রান্ত আরও অভিযোগ আমরা পেয়েছি। এসব বিষয় আমরা যাচাই-বাছাই করছি।

এই ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা দায়েরের কথাও জানিয়েছেন প্রিটন সরকার।

সারাবাংলা/আরডি/এসএমএন

 

Tags: ,

পুলিশ কর্মকর্তার নামে চাঁদাবাজি: দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার
পুলিশ কর্মকর্তার নামে চাঁদাবাজি: দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার