সোমবার ২২ জানুয়ারি, ২০১৮, ৯ মাঘ, ১৪২৪, ৩ জমাদিউল-আউয়াল, ১৪৩৯

Live Score

‘পুলিশ’ ফারিয়ার মিশন শুরু কলকাতায়

জানুয়ারি ১০, ২০১৮ | ২:০৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

নুসরাত ফারিয়া ও জিৎ জুটির হ্যাট্রিক হচ্ছে আর ক’দিন পরেই। ‘বাদশা দ্য ডন’ ও ‘বস টু’র পর এবার আসছে ‘ইন্সপেক্টর নটি কে’। যৌথ প্রযোজনায় নির্মিত এ ছবিটি বাংলাদেশ-ভারত একইসঙ্গে দুই দেশে মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু বাংলাদেশে যৌথ প্রযোজনা সংক্রান্ত নতুন নীতিমালা প্রণীত হলেও এখনও গঠিত হয়নি প্রিভিউ কমিটি। ফলে জানুয়ারি ১৯-এ, শুধু ভারতেই দেখা দিচ্ছেন জিৎ-ফারিয়া জুটি।

বাংলাদেশে ছবিটি মুক্তি দেয়া হবে ‘সাফটা চুক্তি’র আওতায়। ‘ইন্সপেক্টর নটি কে’ এদেশে কবে মুক্তি পাবে তা এখনো চূড়ান্ত নয়। ছবিটির বিপরীতে বাংলাদেশ থেকে কোন সিনেমা কলকাতায় দেশের কোন সিনেমা পাঠানো হবে তাও নিশ্চিত করতে পারেনি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।   

মঙ্গলবার থেকে ছবিটির আনুষ্ঠানিক প্রচারণা শুরু হয়ে গেছে। এ উদ্দেশ্যে এখন নুসরাত ফারিয়া আছেন কলকাতায়। জিৎ-এর সঙ্গে হাজির হচ্ছেন বিভিন্ন টিভি চ্যানেলে, জানাচ্ছেন ছবিটি নিয়ে প্রত্যাশা-অভিজ্ঞতা।

মঙ্গলবার সন্ধ্যায় কলকাতার একটি রেস্তোরাঁয় হয়েছে ‘ইন্সপেক্টর নটি কে’র অডিও লঞ্চিং। এ অনুষ্ঠানে ছবির ‘মনের কিনারে’ গানের কয়েকটি লাইনও গেয়ে শুনিয়েছেন ফারিয়া। তার প্রথম ছবি ‘আশিকি’র পরিচালক ছিলেন অশোক পতি। ‘ইন্সপেক্টর নটি কে’তে ফারিয়া আবার পেয়েছেন এ পরিচালককে।

ছবিটিতে ফারিয়া পুলিশ অফিসার। বাংলাদেশ বা ভারতের নয়, সুদূর ইতালির স্টেট পুলিশের সদস্য। আর জিৎ? তিনি ‘হবো হবো ইন্সপেক্টর অব বেঙ্গল পুলিশ’। এ দু’জনের কেমিস্ট্রি আর কিছু ক্রাইসিস নিয়েই ছবির গল্প।

সারাবাংলা/কেবিএন/পিএ

Tags: , ,