মঙ্গলবার ২৩শে অক্টোবর, ২০১৮ ইং , ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪০ হিজরী

পেছালো টিটি চ্যাম্পিয়নশীপ

ফেব্রুয়ারি ১২, ২০১৮ | ৮:৪৯ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট
চলতি মাসের ১৫ তারিখের শুরু হতে যাওয়া ঢাকা মহানগর টেবিল টেবিল লীগ চ্যাম্পিয়নশীপ পিছিয়ে নেয়া হয়েছে। ১১ দিন পিছিয়ে ২৭ তারিখ নেয়া হয়েছে। ওই দিন (মঙ্গলবার) সকাল থেকে প্রথম বিভাগ লীগের খেলাগুলো আরম্ভ হবে।

সোমবার বাংলাদেশ টেবিল টেনিশ ফেডারেশন থেকে প্রেরিত এক বার্তায় এ তথ্য দেয়া হয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, একটি অনিবার্য কারণবশতঃ সময়সূচি পরিবর্তন করা হয়েছে। এ প্রতিযোগিতা ১৫ ফেব্রুয়ারীর পরিবর্তে ২৭ ফেব্রুয়ারী (মঙ্গলবার) সকাল ৯.৩০ মিনিটে প্রথম বিভাগ লীগের খেলাসমূহ আরম্ভ হবে।

এমতাবস্থায় প্রথম বিভাগ পুরুষ দলসমূহকে উক্ত তারিখে সকাল ৯.০০ টায় আম্পায়ারিং ডেস্কে রিপোর্ট করার জন্য অনুরোধ জানানো হয়েছে। এছাড়াও

ওই দিন সকাল ১১.০০ টায় সিনিয়ার ডিভিশনের খেলাসমূহ আরম্ভ হবে। তাই সিনিয়ার ডিভিশনে অংশগ্রহণকারী সকল ক্লাবসমূহকে সকাল ১০.৩০ মিনিটে আম্পায়ারিং ডেস্কে রিপোর্ট করার জন্য অনুরোধ করা হলো। মহিলা দলসমূহের লীগ প্রতিযোগিতা মার্চ মাসে আরম্ভ হবে, যার সময়সূচী অতিশিগগির অংশগ্রহণকারী ক্লাবসমূহকে জানিয়ে দেয়া হবে।

লীগ চ্যাম্পিয়নশীপের অংশগ্রহণকারী সকল ক্লাব কর্তৃপক্ষকে জানানো যাচ্ছে যে, খেলোয়াড়দের রেজিষ্ট্রেশন ফরম দাখিল করার সময় তাদের ক্লাবের প্যাডে সকল খেলোয়াড়দের নাম উল্লেখ করে সচিব, ঢাকা মহানগর টেবিল টেনিস লীগ কমিটির নিকট জমা দিতে হবে।

সারাবাংলা/জেএইচ

পেছালো টিটি চ্যাম্পিয়নশীপ
পেছালো টিটি চ্যাম্পিয়নশীপ
পেছালো টিটি চ্যাম্পিয়নশীপ