বিজ্ঞাপন

প্রথমবারের মতো ধারাবাহিক পরিচালনায় রওনক হাসান

September 18, 2018 | 1:31 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রওনক হাসান। নাট্যাঙ্গনের পরিচিত মুখ। শুরুটা হয়েছিল ২০০৪ এ, নাট্যকার হিসেবে। তারপর এক বছরের মাথায় অভিনেতার খাতায় নাম লেখান। ২০০৬ এ আসেন নাটক পরিচালনায়।

রচনা, পরিচালনা এবং অভিনয়- তিনটি বিষয় প্রায় কাছাকাছি সময়ে শুরু করলেও একটা সময়ে অভিনয়েই ব্যস্ত হয়ে পড়েন তিনি। অভিনয়ের ব্যস্ততার ফাঁকে মাঝে মধ্যে নাটক লিখলেও পরিচালনায় একটা দীর্ঘ বিরতি পড়ে। লম্বা সময় পর পরিচালনায় ফিরলেও গণ্ডিটা ছিল খণ্ড নাটক আর টেলিফিল্ম কেন্দ্রিক। সব মিলিয়ে এগারোটি খণ্ড নাটক আর টেলিফিল্ম পরিচালনা করার পর রওনক হাসান প্রথমবারের মতো শুরু করলেন ধারাবাহিক নাটক পরিচালনা। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর অদূরে ভাওয়ালে ইউনিট নিয়ে শুটিং শুরু করেছেন রওনক। নাটকের নাম ‘বিবাহ হবে’। নাম শুনেই বোঝা যাচ্ছে কিছুটা কমেডি ঘরানার নাটক হবে।


আরও পড়ুন :  শেষ হচ্ছে উচ্চাঙ্গসংগীতের দুইদিনের আয়োজন


প্রথমবারের মতো দীর্ঘ ধারাবাহিক পরিচালনা করছেন। উচ্ছ্বাস নাকি টেনশন, কোনটা বেশি কাজ করছে? এমন প্রশ্নের জবাবে রওনক হাসান খানিক হাসলেন। বললেন, আসলে অভিনয় আর নাটক লেখার ফাঁকে আমি কিন্তু পরিচালনাও করেছি। নিজেকে সিরিয়ালের জন্য প্রস্তুত করেছি। কাজটা বুঝেই কাজে নেমেছি।

বিজ্ঞাপন

‘বিবাহ হবে’ রওনক হাসানেরই লেখা। নাটকটিতে অভিনয় করছেন এক ঝাঁক অভিনয়শিল্পী। তাদের মধ্যে আছেন মোশাররফ করিম, অপর্ণা ঘোষ, বড়দা মিঠু, আহসান হাবিব নাসিম, নাদিয়া, সুজাত শিমুল, জুঁই করিম। তবে অভিনেতা রওনক হাসান নিজের পরিচালিত নাটকে অভিনয় করছেন না।

রওনক হাসান জানালেন প্রথম লটে টানা এগারো দিন শুটিং হবে। এরপর সম্পাদনার টেবিলে বসবেন তিনি। আর সবকিছু ঠিক থাকলে নাটকটি প্রচারিত হবে বাংলাভিশনে।


আরও পড়ুন :

প্রেমিকের বয়স ৬৫, প্রেমিকার বয়স ২৮

নতুন মুখের সন্ধানে’র জাঁকালো উদ্বোধন [ছবি ও গল্প]


সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন

 

Tags: , , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন