বুধবার ২১শে নভেম্বর, ২০১৮ ইং , ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

প্রযোজনায় স্টার সিনেপ্লেক্স, ছবি হবে সার্ফিং নিয়ে

অক্টোবর ২৩, ২০১৮ | ৫:৩২ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

সিনেমা প্রযোজনা করবেন রাজধানীর জনপ্রিয় প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান। তবে প্রযোজকের জায়গায় তার নাম থাকবে না কি প্রতিষ্ঠানের নাম থাকবে, তা এখনো নিশ্চিত না। সিনেপ্লেক্সের ১৪ বছর পূর্তি অনুষ্ঠানে এমন কথা জানিয়েছেন মাহবুব রহমান। আর ছবিটি হবে সার্ফিং নিয়ে।


আরও পড়ুন :  হেমন্তে আসছে ‘দহন’


সমুদ্রের উত্তাল ঢেউয়ের গতি কাজে লাগিয়ে সার্ফবোর্ডের উপর ভেসে থেকে এগিয়ে যাওয়ার যে খেলা, সেটাই হলো সার্ফিং। বিদেশে এই খেলা অনেক আগে শুরু হলেও, বাংলাদেশে সার্ফিং চর্চা শুরু হয় একবিংশ শতাব্দীতে। কক্সবাজারে এখন অনেককেই দেখা যায় সার্ফিংবোর্ড হাতে। তবে এই খেলাটি এখনো পায়নি প্রাতিষ্ঠানিক কোনো রূপ।

এই সার্ফিং খেলার বিভিন্ন বিষয় নিয়ে হয়ত তৈরি হবে সিনেমাটি। সিনেমাটি নিয়ে কোনো কথাই বলেন নি স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান। তিনি এখন (এই প্রতিবেদন লেখা পর্যন্ত) দেশের বাইরে আছেন। এ বিষয়ে তার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

তবে গতকাল (২২ অক্টোবর) দেবী সিনেমা বিশেষ প্রদর্শনীতে এই সিনেমার ব্যাপারে কথা বলেন প্রযোজক আবদুল আজিজ। তিনি বলেন, ‘স্টার সিনেপ্লেক্স সিনেমায় প্রযোজনায় এসেছে। তারা সার্ফিং নিয়ে একটি সিনেমা নির্মাণ করছে। এর সঙ্গে যুক্ত আছেন রাজ।’

কে এই রাজ? খুঁজে পাওয়া গেল সেই রাজকে। তিনি ‘আইসক্রিম’ খ্যাত অভিনেতা রাজ। বেশ কিছুদিন আগেই যুক্ত হয়েছেন সিনেমায় এবং এখন প্রস্তুতি নিচ্ছেন সিনেমার জন্য। সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন রাজ নিজেই।

তিনি সারাবাংলাকে বলেন, ‘আমি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। কিন্তু এর বেশি কিছু বলতে পারব না। কারণ প্রযোজকদের কিছু পরিকল্পনা আছে। শিগগিরই সিনেমাটি সম্পর্কে জানতে পারবেন সবাই।’

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

এবারের উচ্চাঙ্গসংগীত উৎসব ফেব্রুয়ারিতে

দীপিকার প্রেমিকেরা

পাঁচ দিনেই মুনাফার ঘরে ‘দেবী’


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : চঞ্চল চৌধুরী। উপস্থাপনা : পলাশ মাহবুব

Tags: , , ,

প্রযোজনায় স্টার সিনেপ্লেক্স, ছবি হবে সার্ফিং নিয়ে
প্রযোজনায় স্টার সিনেপ্লেক্স, ছবি হবে সার্ফিং নিয়ে
প্রযোজনায় স্টার সিনেপ্লেক্স, ছবি হবে সার্ফিং নিয়ে