সোমবার ২২ জানুয়ারি, ২০১৮, ৯ মাঘ, ১৪২৪, ৩ জমাদিউল-আউয়াল, ১৪৩৯

Live Score

প্রেমিকের সঙ্গেই বিয়ের পিঁড়িতে নাবিলা

ডিসেম্বর ৩১, ২০১৭ | ৫:১৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

কিশোরী বয়সে যার প্রেমে পড়েছিলেন, পরিণত বয়সে এসে তার সঙ্গেই পরিণয়সূত্রে আবদ্ধ হচ্ছেন নাবিলা। উপস্থাপনা এবং পরবর্তীতে ‘আয়নাবাজি’ দিয়ে আলোচনায় আসা মাসুমা রহমান নাবিলার বিয়ের খবর এখন সবার মুখে। হবু স্বামী জোবাইদুল হক রিমের সঙ্গে নাবিলার আনন্দঘন বেশকিছু ছবি শোভা পাচ্ছে দু’জনের ফেসবুক ওয়ালে।

জানা গেছে, নতুন বছরের এপ্রিলে মালাবদল করবেন তারা। সম্পর্ক কতো বছরের? নাবিলা জানাচ্ছেন, ‘১৮ বছরের!’ চট্টগ্রামের মেয়ে নাবিলা বড় হয়েছেন সৌদি আরবের জেদ্দায়। জন্মও সেখানেই। প্রেমিক জোবাইদুল হকেরও বড় হওয়া জেদ্দায়। ওখানেই পরিচয়। ভালো লাগা। ‘আমরা কিন্তু একই স্কুলে পড়েছি’- আরেক তথ্য দিলেন নাবিলা।

জেদ্দা থেকে এসএসসি শেষ করে ২০০০ সালে স্থায়ীভাবে বাংলাদেশে আসেন নাবিলা। ফিরে আসেন প্রেমিক জোবাইদুল হকও। নাবিলা ঝোঁকেন উপস্থাপনায়-অভিনয়ে। আর জোবাইদুল হক নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা শেষ করে এখন কাজ করছেন একটি বেসরকারি ব্যাংকে।

জোবাইদুল হক নাবিলার প্রথম প্রেম, জানাচ্ছেন নায়িকা। এ খবরও দিচ্ছেন যে, দুই পরিবার থেকে আলোচনা ঠিকঠাক। ২৬ এপ্রিল বিয়ে, সেটাতেও কোনো ভুল নেই। এখন চলছে বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি। আর চলছে নিজেদের মধ্যে বোঝাপড়াটা আরেকটু ঝালিয়ে নেওয়ার পালা।

সারাবাংলা/কেবিএন/পিএম