বিজ্ঞাপন

বউ পিটিয়ে মার খেলেন হিরো আলম

March 6, 2019 | 10:50 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বগুড়া: বউ পিটিয়ে নতুন করে আলোচনায় এসেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনায় থাকা হিরো আলম। এ ব্যাপারে থানায় অভিযোগ করেছেন হিরো আলমের শ্বশুর। তবে শ্বশুর বাড়ির লোকজনও তাকে মারধর করেছে বলে থানায় পাল্টা অভিযোগ এনেছেন হিরো আলম।

বুধবার (৬ মার্চ) এই বিষয়ে বগুড়া সদর থানাতে দুটি পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করা হয়েছে।

মারধরের শিকার হওয়া হিরো আলমের স্ত্রী সাবিয়া আকতার সুমি বর্তমানে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হিরো আলমের স্ত্রীর অভিযোগে বলা হয়েছে, তার স্বামী প্রায়ই তাকে নির্যাতন করতেন। মঙ্গলবার (৫ মার্চ) অন্য একটি মেয়ের সঙ্গে ফোনে কথা বলা নিয়ে আপত্তি করলে বিরোধ শুরু হয়। এই সময় হিরো আলম তার স্ত্রী সুমিকে মারপিট করেন। পরে আহত সুমিকে হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

এই ঘটনায় হিরো আলমের শ্বশুর অভিযোগে বলেন, ১১ বছর আগে তার মেয়ের সঙ্গে হিরো আলমের বিয়ে হয়। এই দম্পতির ঘরে এক ছেলে ও দুই মেয়ে আছে। যৌতুকের জন্যেই হিরো আলম তার মেয়েকে মারপিট করেছে।

তবে অভিযোগ প্রত্যাখ্যান করে হিরো আলম তার শ্বশুর সাইফুল ইসলাম খোকনসহ কয়েকজনের বিরুদ্ধে তকে মারধরের অভিযোগ করেছেন থানায়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদিউজ্জামান জানিয়েছেন, বুধবার বেলা ১১টার দিকে ও দুপুরে দুই পক্ষ থেকেই থানাতে অভিযোগ দেওয়া হয়। বিষয়টি পারিবারিক। অভিযোগ পাওয়ার পর তদন্ত করা হচ্ছে। সত্যতা পাওয়া গেলে অভিযোগ মামলা হিসেবে গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন