বিজ্ঞাপন

বনভোজনে শিল্পীদের আনন্দ উচ্ছ্বাস

January 30, 2019 | 2:24 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বাংলা চলচ্চিত্রের আঁতুরঘর এফডিসি খালি করে বনভোজনে গিয়েছে চলচ্চিত্র শিল্পীরা। গাজীপুরের কালীগঞ্জে একটি রিসোর্টে বসেছে এই তারকা মেলা। শিল্পী সমিতির আয়োজনে এবারের পিকনিকে থাকছে তারকাদের অংশগ্রহণে নাচ, গান, বিভিন্ন খেলাধুলা। আর সন্ধ্যায় থাকছে আতশবাজি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

শিল্পী সমিতি সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘প্রতি বছরই আমরা ভালো কিছু করার চেষ্টা করি। নাচ-গানসহ আনন্দময় অনেক অনুষ্ঠান এবারও উপভোগ করছে সবাই। আমাদের ভালো লাগছে যে বিভেদ ভুলে সবাই এখানে এসেছে। আনন্দ করছে। এভাবেই হয়তো বাংলা সিনেমা আবার তার দিন ফিরে পাবে।’

বিজ্ঞাপন

আরও পড়ুন :  টেলিভিশনে দেখা যাবে ‘বেদের মেয়ে জোসনা’


এদিকে শিল্পী সমিতির পিকনিক নিয়ে গেল সপ্তাহে দারুণ রমরমা ছিল বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন। সিনেমার অগ্রজ তারকাদের সঙ্গে শেষ কদিন কাঁধে কাঁধ মিলিয়ে মহড়া করেছে অনুজ শিল্পীরা। অমৃতা, শিপন, জয় চৌধুরী, জন, বিপাশা কবিরসহ এ প্রজন্মের একঝাঁক তারকা এবারের বনভোজনে পারফর্ম করবে।

সাপখেলা, নাগরদোলা, বালিশ খেলাসহ এবারের পিকনিকে বেশ কিছু ঐতিহ্যবাহী খেলাও যুক্ত করা হয়েছে। এছাড়াও রয়েছে দেশীয় নানা পদের মুখরোচক খাবার। আর এসব খাবারের যোগাড়যন্ত্রও করেছেন শিল্পীরা নিজেই।

বিজ্ঞাপন

ছবি– সংগৃহীত

সারাবাংলা/টিএস/পিএ


আরও পড়ুন :  ১৫ ঘন্টার বাংলা খেয়াল উৎসব


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন