রবিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ১২ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

বাংলাদেশি কিশোরী অপহরণ, ৩ ভারতীয় গ্রেফতার

সেপ্টেম্বর ১, ২০১৮ | ৬:০৫ অপরাহ্ণ

।। শুভজিৎ পুততুন্ড ।।

কলকাতা থেকে: বাংলাদেশি কিশোরীকে অপহরণের অভিযোগে ৩ জন ভারতীয় নাগরিককে গ্রেফতার করেছে পুলিশ। তবে অপহরণের ঘটনায় মূল অভিযুক্ত ভারতীয় যুবক রাজুকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পশ্চিমবঙ্গের ভারত–বাংলাদেশ সীমান্ত এলাকায় বনগাঁয় এ ঘটনা ঘটে।

জানা যায়, পাসপোর্ট– ভিসা না থাকার পরও ভারতের কৃষ্ণনগরে দিদিমার কাছে ঘুরতে যাওয়ার জেদ নিয়ে সীমান্ত পার হওয়ার জন্য ভারতীয় দালাল রাজুকে টাকা দেয় ওই কিশোরী। কিন্তু একা এক নাবালিকাকে পেয়ে তাকে অপহরণের ছক কষে ওই দালাল।

বিজ্ঞাপন

বাংলাদেশ সীমান্ত পার করে নাবালিকাকে ভারতে এনে নিজের বাড়িতিই জিম্মি করে অভিযুক্ত রাজু নামের ওই ভারতীয় দালাল। সেখানে বাংলাদেশি ওই কিশোরীকে আটকে রেখে ১ লাখ টাকা মুক্তিপণের জন্য মারধর করে অভিযুক্ত রাজু ও তার মা-বোনেরা ।

এই অবস্থায় ওই কিশোরী টাকার জন্য ভারতে থাকা মামা অর্জুন দেবেনাথের সঙ্গে যোগাযোগ করে। ভাগ্নির খোঁজে মামা অর্জুন দেবনাথ বনগাঁয় গেলে তাকেও ব্যাপক মারধর করে অভিযুক্তরা। এসময়ে টাকার জোগাড় করার নাম করে রেরিয়ে বনগাঁ থানার যান কিশোরীর মামা।

পুলিশ এসময়ে দ্রুত অপহরণকারী রাজুর বাড়িতে অভিযান চালিয়ে ওই কিশোরীকে উদ্ধার করে। এসমের রাজু পালিয়ে গেলেও আটক করা হয় মূল অভিযুক্ত রাজুর মা ও ২ দিদিকে। তাদের বিরুদ্ধে অপহৃতা কিশোরীকে মারধরের অভিযোগ করা হয়েছে ।

অন্যদিকে, অবৈধ অনুপ্রবেশের অভিযোগে অভিযুক্ত কিশোরীকে শনিবার বারাসাত বিধাননগড় কোর্টে তোলা হয়। পরে তাকে চাইল্ড হোমের হাতে তুলে দেওয়া হয়েছে।

সারাবাংলা/এমও

বাংলাদেশি কিশোরী অপহরণ, ৩ ভারতীয় গ্রেফতার
বিজ্ঞাপন
বিজ্ঞাপন