বৃহস্পতিবার ১৭ই জানুয়ারি, ২০১৯ ইং , ৪ঠা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

বাবা-মেয়ে প্রথমবার

জুলাই ১৮, ২০১৮ | ৪:৫৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বৃদ্ধ বাবাকে নিয়ে ব্যাঙ্কে পেনশনের কাজে এসেছে মেয়ে। আর যথারীতি বিভিন্ন কাউন্টার ঘুরে ঘুরে হয়েছেন বিরক্তি। এত সব ঝামেলার মধ্যেও বাবার দিকে পুরো নজর রয়েছে মেয়ের। হাত ধরে চেয়ারে বসানো থেকে চশমার ঘাম মুছিয়ে দেয়া কিংবা সিঁড়ি দিয়ে উঠে বাবা হাঁপিয়ে গেলে তার বুকে খানিক মালিশ করে আরাম দেয়া, সব দিকেই খেয়াল করছে মেয়ে।

বৃদ্ধ বাবাকে নিয়ে পেনশনের টাকা তুলতে গেলে এমন ঘটনা রোজই ঘটে। তবে এবার এই ঘটনা ঘটলো পর্দায়। বিজ্ঞাপনে বাবা-মেয়ের এই জুটিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন এবং তার মেয়ে শ্বেতা নন্দা।

মাস খানেক আগেই সামজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত হয়েছিল বিগ বি এবং শ্বেতার কিছু ছবি। এরপর থেকেই শুরু হয় জল্পনা। তাহলে কি বলিউডে আসছেন শ্বেতা? বলিউডে না এলেও অভিনয়ে এসেছেন তিনি।

এমনিতে বাবার সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে সঙ্গী হলেও সিনেমা জগৎ থেকে একেবারেই দূরে ছিলেন শ্বেতা। তবে বাবার সঙ্গে ছবি প্রকাশ্যে আসতে প্রায় সবাই ধরেই নিয়েছিলেন বিগ বি’র পরের ছবিতেই একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে যাবে বাবা-মেয়ের এই জুটিকে। কেউ কেউ তো আবার এটাও ভাবছিলেন রিয়েল লাইফের মতো রিল লাইফেও তারা বাবা-মেয়েরই থাকবে।

এ বার সব জল্পনার অবসান ঘটিয়ে এক সঙ্গে পর্দায় এলেন শ্বেতা এবং অমিতাভ। একটি জুয়েলার্সের হয়ে বিজ্ঞাপনে মডেল হয়েছেন তারা। এর আগে অবশ্য স্ত্রী জয়া বচ্চনের সঙ্গে বিজ্ঞাপনে দেখা গিয়েছে অমিতাভ বচ্চনকে। তবে মেয়ের সঙ্গে এই প্রথম।

সারাবাংলা/পিএ

Tags: ,

বাবা-মেয়ে প্রথমবার
বাবা-মেয়ে প্রথমবার
বাবা-মেয়ে প্রথমবার