বিজ্ঞাপন

বাসের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়া আকিফা মারাই গেল

August 30, 2018 | 1:53 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা : কুষ্টিয়ায় মায়ের কোল থেকে ছিটকে পড়া আট মাসের শিশু আকিফা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) ভোর ৫টার দিকে হাসপাতালের ২০৪ নম্বর ওয়ার্ডে মারা যায় শিশুটি।

শাহবাগ থানার উপপরিদর্শক মশিউর রহমান জানিয়েছেন, আকিফার মরদেহের ময়নাতদন্ত করা হবে। এজন্য সেটি মর্গে রাখা রয়েছে।

বিজ্ঞাপন

গত মঙ্গলবার (২৮ আগস্ট) বেলা পৌনে ১২টার দিকে কুষ্টিয়ার চৌড়হাস মোড়ে শিশু আকিফাকে কোলে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন মা রিনা খাতুন। ঘটনাস্থলের একটি দোকানের ক্লোজড সার্কিট ক্যামেরা থেকে পাওয়া দৃশ্যে দেখা যায়, এসময় আচমকা একটি বাস তাদেরকে ধাক্কা দেয়। এতে মায়ের কোল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় আকিফা। তার মা রিনাও আহত হন।

পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে সেদিন রাতেই ঢাকায় আনা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে আকিফা মারা যায়। তবে তার মা এখনো চিকিৎসাধীন।

শিশুটির চাচা আবু বকর সিদ্দিক জানান, তাদের কুষ্টিয়া সদর চৌরহাস এলাকায় আকিফাদের বাড়ি। দুই বোন এক ভাইয়ের মধ্যে আকিফা ছিল ছোট। বাবা হারুন অর রশিদ সবজি বিক্রেতা। গত মঙ্গলবার রিনা তার মেয়ে আকিফাকে কোলে নিয়ে পোড়াদহ যাওয়ার উদ্দেশ্যে রাস্তা পর হচ্ছিলেন। এসময় রাজশাহী থেকে ফরিদপুরগামী একটি বাস (ঢাকা মেট্রো-গ-১৪-০১৭৭) চৌড়হাস মোড় এলাকায় যাত্রী ওঠানোর  জন্য দাঁড়িয়ে ছিল। বাসের সামনে দিয়ে রিনা যখন রাস্তা পার হচ্ছিলেন তখন কোনো হর্ন না বাজিয়েই বাসটি চলতে শুরু করে। বাসের ধাক্কায় মায়ের কোল থেকে রাস্তায় ছিটকে পড়ে আকিফা। পরে বাসটি দ্রুত চলে যায়।

বিজ্ঞাপন

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, বাসটিকে সনাক্ত করা হলেও এর চালক খোকন পলাতক। তাকে আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ।

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন