বুধবার ২০ মার্চ, ২০১৯ ইং , ৬ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

বিএনপি দল নয়, আ.লীগবিরোধী প্ল্যাটফর্ম মাত্র: শিল্পমন্ত্রী

জানুয়ারি ১১, ২০১৯ | ৮:১০ অপরাহ্ণ

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নরসিংদী: শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, বিএনপি কোনো রাজনৈতিক দল নয়, এটি আওয়ামী লীগ বিরোধী একটি প্ল্যাটফর্ম মাত্র। শুধুমাত্র আওয়ামী লীগের বিরোধিতার জন্য বিএনপি একেক সময় একেকভাবে আবির্ভূত হয়।

শুক্রবার (১১ জানুয়ারি) দুপুরে নরসিংদী সার্কিট হাউজে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন। তিনি বলেন, উন্নয়নের পক্ষে জাতি যে রায় দিয়েছে, তার ধারাবাহিকতা ধরে রেখে সরকারের মহাপরিকল্পনাগুলো অচিরেই সম্পন্ন করা হবে। যেহেতু নরসিংদী হচ্ছে একটি শিল্প সমৃদ্ধ জেলা, এখানে কর্মসংস্থানের ব্যাপক সুযোগ রয়েছে। জনগণ যে প্রত্যাশা নিয়ে আমাদের সরকার গঠনের জন্য রায় দিয়েছে তা পূরণ করতে হবে।

বিজ্ঞাপন

এ সময় সবাইকে এক যোগে কাজ করার আহ্বান জানান নুরুল মজিদ। মন্ত্রী বলেন, আমরা মাদক নির্মূলে কাজ করব। মাদকের বিরুদ্ধে ‘জিরো ট্রলারেন্সে’ নীতি নেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন নরসিংদী-৩ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যন ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া, পুলিশ সুপার (এসপি) মিরাজ উদ্দিন, নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান কামরুল।

সারাবাংলা/এটি

বিএনপি দল নয়, আ.লীগবিরোধী প্ল্যাটফর্ম মাত্র: শিল্পমন্ত্রী
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন