বৃহস্পতিবার ১৯ জুলাই, ২০১৮, ৪ শ্রাবণ, ১৪২৫, ৫ জিলক্বদ, ১৪৩৯

বিচ্ছেদের ব্যবচ্ছেদ (ফটো স্টোরি)

ডিসেম্বর ৩১, ২০১৭ | ১:৫৩ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অস্কার বিজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স। ২০১৫-১৬ তে বিশ্বের সবচেয়ে দামী অভিনেত্রী তিনি। ক্যারিয়ার সুখের হলেও লাভ লাইফে হোচট খেয়েছেন বিদায়ী বছরের নভেম্বরে। পরিচালক ড্যারেন অ্যারোনফস্কি’র সঙ্গে ভেঙে যায় তার এক বছরের সম্পর্ক। দ্য ফাউন্টেইন খ্যাত পরিচালক আগেও তার পরাবাস্তব এবং কখনো কখনো বিরক্তিকর সিনেমার জন্য এসেছেন আলোচনায়।

গত কয়েক বছরে প্রেমের কারণে ক্ষণে ক্ষনেই আলোচনায় এসেছেন কণ্ঠশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ। জাস্টিন বিবারকে জীবন থেকে সরিয়ে দেয়ার পর আরেক গায়ক আসে সেলেনার জীবনে। সেলেনার নতুন এই বন্ধুর নাম দ্য উইকেন্ড, কানাডিয়ান গায়ক তিনি। তাদের নতুন এই সম্পর্কের বয়স ছিল দশ মাস। ভেঙে গেল এটিও।

‘দ্য টোয়ালাইট সাগা: ব্রেকিং ডন’ সিনেমা মুক্তির পর ক্র্যাশে পরিণত হন অভিনেতা রবার্ট প্যাটিনসন। তামাম নারী ভক্তদের হৃদয় ভেঙে রবার্ট সম্পর্কে জড়ান কণ্ঠশিল্পী এফকেএ টোয়াইগসের সঙ্গে। ভালোই যাচ্ছিল তাদের। দুই বছর একসঙ্গে থেকে এবছর ভাগ হয়ে যান তারা।

বিচ্ছেদটা গত বছরের, কিন্তু জানা গেছে চলতি বছরে। ২০০২ সালে বিয়ের পর আলাদা হয়ে গেছেন ম্যাট্রিক্স খ্যাত অভিনেতা লরেন্স ফিসবার্ন ও অভিনেত্রী জিনা টরেস।

আট বছরের সংসার ভেঙে গেলো সেপ্টেম্বরে। ট্রান্সফরমার সিনেমার ক্যাপ্টেন উইলিয়াম লিনক্স, বাস্তবে জাস ডুয়েমেল একা হয়ে গেলেন বিদায়ী বছরে। একা হয়ে গেছেন অভিনেতার স্ত্রী ফেগি। চার বছর বছর বয়সী তাদের একমাত্র সন্তানের নাম এক্সএল।

ফোর্বসের বিচারে ২০১৪-১৬ তে সবচেয়ে দামী অভিনেত্রী ছিলেন স্কারলেট জনসন। দুই বছরের সংসার তার ভেঙেছে ২০১৭ তে।

জেনেথ জ্যাকসন এবং উইসাম আল মানা পারলেন না একসঙ্গে থাকতে। পাঁচ বছর আগে শুরু হয়েছিল তাদের সংসার। শুরুর ইতি টানলেন ২০১৭তে।

জুল্যান্ডার খ্যাত অভিনেতা বেন স্টিলার। মে মাসে গুঞ্জণ ওঠে, ক্রিস্টিন টেইলরের সঙ্গে ভেঙে যাচ্ছে তার সংসার। গুঞ্জণ সত্যি হলো। জুল্যান্ডার ছবিতে জুটি বেঁধেছিলেন তারা। জীবনের জুটিতে থাকা হলো না একসঙ্গে।

 আলোচিত বিচ্ছেদ ছাড়াও, হলিউডি অনেকের প্রেমের ঘরও ভেঙেছে ২০১৭ তে। এক সন্তান রেখে বিচ্ছেদ হয়ছে আরা ফারিস ও ক্রিস প্র্যাট জুটির। এক বছরের প্রেম ভেঙে গেছে অ্যাম্বার হের্ড ও এলোন মাস্কের। হেলেন হান্ট ম্যাথ্যু কার্নহ্যানের ১৬ বছরের সংশার ভেঙে গেছে এ বছর।

আশ্চর্যজনকভাবে ২০১৭ সালে হলিউড তারকাদের অধিকাংশের বিচ্ছেদ হয়েছে সেপ্টেম্বর বা এর আশেপাশের সময়ে। তাই তারকা বিচ্ছেদের ঘটনাকে মার্কিন গণমাধ্যম এক কথায় নাম দিয়েছে‘সেপ্টেম্বর ইস্যু’। ২০১৭ তে হলিউড সরব ছিল নানা বিচ্ছেদের ঘটনায়।

সারাবাংলা/পিএ/পিএম

Tags: ,

বিচ্ছেদের ব্যবচ্ছেদ (ফটো স্টোরি)
বিচ্ছেদের ব্যবচ্ছেদ (ফটো স্টোরি)