শনিবার ১৮ আগস্ট, ২০১৮, ৩ ভাদ্র, ১৪২৫, ৬ জিলহজ্জ, ১৪৩৯

বিভিন্ন জায়গায় বিএনপির অনশন কর্মসূচি পালিত

ফেব্রুয়ারি ১৪, ২০১৮ | ৩:৫০ অপরাহ্ণ

সারাবাংলা ডেস্ক

ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের বিভিন্ন জায়গায় অবস্থান কর্মসূচি পালন করছেন বিএনপি নেতাকর্মীরা। খালেদা জিয়ার মুক্তির জন্য নফল রোজাও পালন করা হয়েছে কোথাও কোথাও। নেতাকর্মীদের দাবি শুধু খালেদা জিয়া নয় বিএনপির সকল কারাবন্দি নেতার মুক্তি দিতে হবে।

সিলেট: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটে অনশন কর্মসূচি শুরু করেছে বিএনপি। বুধবার সকলে নগরীর রেজিস্ট্রারী মাঠে এই অনশন কর্মসূচিতে বিএনপির কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা যোগ দিয়েছেন। পাশাপাশি মিছিল সহকারে এসে অঙ্গ সংগঠনের কর্মীরাও এতে যোগ দেয়।

রংপুর: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজার প্রতিবাদে অনশন করেছে রংপুর জেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনসমূহ। বেলা ১১টায় শহরের গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ের সামনে জমায়েত হয়ে অবস্থান শুরু করে। এতে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সভাপতি মোজাফ্ফর আহমেদ।

চট্টগ্রাম: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ট্টগ্রামে বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে অনশন কর্মসূচি পালিত হয়েছে। কর্মসূচিতে বক্তব্য রাখেন, নগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ানসহ মহানগর উত্তর জেলা বিএনপির নেতাকর্মীরা।

বগুড়া: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাজার প্রতিবাদে বগুড়ায় কর্মসূচি পালিত হয়েছে। শহরের নবাববাড়ী সড়কে দলীয় কার্যালয়ের সামনে বগুড়া জেলা বিএনপি অনশন কর্মসূচি শুরু করে।

হবিগঞ্জ: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে হবিগঞ্জে নফল রোজ রেখে নেতাকর্মীরা গণ অনশন করছেন। সকাল ১০ টায় শহরের পৌরসভা মাঠে গণঅনশন পালন করে নেতাকর্মীরা। এতে বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

সারাবাংলা/ এমএইচ

বিভিন্ন জায়গায় বিএনপির অনশন কর্মসূচি পালিত
বিভিন্ন জায়গায় বিএনপির অনশন কর্মসূচি পালিত