বুধবার ১৪ই নভেম্বর, ২০১৮ ইং , ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

বিসিবি’র জমি দখল হয়েছে এমন অভিযোগ বিশ্বাসযোগ্য নয়: সিইও

সেপ্টেম্বর ৪, ২০১৮ | ৭:০৭ অপরাহ্ণ

ঢাকা: রাজধানীর অদূরে পূর্বাচলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবি’র ক্রিকেট স্টেডিয়ামের জমি দখল হয়েছে এমন একটি খবর উড়িয়ে দিয়েছেন খোদ বিসিবি’র প্রধান নির্বাহী।

তিনি বলেছেন, আমাদের পূর্বাচলের জমিটা এখনো বুঝেই পাইনি, তাই সে জমি দখল বা এ ধরনের বিষয় এমূহূর্তে আমাদের বিবেচনায় নেই। আর এই অভিযোগকে সঠিক এবং বিশ্বাসযোগ্য বলেও মনে করছি না।

বিসিবির হাজার কোটি টাকা মূল্যের জমি মার্কেটের নামে দখল হয়ে গেছে এমন একটি বানোয়াট খবর দেশের একটি সংবাদপত্রে প্রকাশিত হওয়ার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হন বিসিবি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ নির্বাচনী এলাকার জনপ্রিয় সংসদ সদস্য গাজী গোলাম দস্তগীরের বিরুদ্ধে এই বানোয়াট খবরটি প্রকাশ করে দৈনিক বাংলাদেশ প্রতিদিন। যাকে সরাসরি ‘অবিশ্বাসযোগ্য’ বলেই তকমা দিলেন বিসিবি’র প্রধান নির্বাহী।

তিনি বলেন, ‘গাজী গোলাম দস্তগীর সাহেব অনেক দিন ধরে ক্রিকেটের সাথে সম্পৃক্ত রয়েছেন। উনাদের গাজী গ্রুপ দেশের ক্রিকেট ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে। তাদেরই বিরুদ্ধে এ ধরনের বিষয় আমরা সঠিক ও বিশ্বাসযোগ্য মনে করি না ।”

এদিকে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার খবরে গাজী গোলাম দস্তগীর এমপির বিরুদ্ধে আনা এই অভিযোগকে উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক বলে মনে করছে বিসিবিসহ সংশ্লিষ্ট সকল মহল।

বিসিবি’র প্রধান নির্বাহী আরও বলেন, প্রতিবেদনে যেহেতু বিসিবি প্রসঙ্গ এসেছে, সুতরাং এ বিষয়ে নিজেদের অবস্থানটা পরিষ্কার করতে চাই।

তিনি বলেন, ‘গণপূর্ত মন্ত্রণালয় বা রাজউক যেহেতু আমাদের জমিটা বুঝিয়ে দেয়নি, সেটি দেওয়ার পর আমরা পরবর্তী কার্যক্রম গ্রহণ করব এবং আমাদের পরিকল্পনা অনুযায়ী পরবর্তীতে কাজ করব।’

নিজাম উদ্দিন চৌধুরী সুজন আরও বলেন, এই মুহূর্তে বাংলাদেশের অফিসিয়াল ব্রডকাস্ট পার্টনার গাজী টেলিভিশন। গাজী গোলাম দস্তগীর এমপিও বিসিবির পরিচালকসহ নানা ভূমিকায় সক্রিয় ছিলেন ও আছেন। তাদের বিরুদ্ধে বিসিবির জমি দখলের অভিযোগ গ্রহণযোগ্য মনে করছি না।

সারাবাংলা/ এএম/এমএম

বিসিবি’র জমি দখল হয়েছে এমন অভিযোগ বিশ্বাসযোগ্য নয়: সিইও
বিসিবি’র জমি দখল হয়েছে এমন অভিযোগ বিশ্বাসযোগ্য নয়: সিইও
বিসিবি’র জমি দখল হয়েছে এমন অভিযোগ বিশ্বাসযোগ্য নয়: সিইও