বিজ্ঞাপন

বিয়ের আগেই টিভিতে কপিল শর্মা

October 28, 2018 | 12:46 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

কপিল শর্মা নাম শুনলেই হেসে ওঠেন অনেকে। সাধারণ কথাতেই মানুষকে হাসানোর অসাধারণ গুণ রয়েছে এই মানুষটির। কিছুদিনের বিরতি শেষে নতুন শো নিয়ে ছোট পর্দায় ফিরছেন কপিল শর্মা। ভারতীয় চ্যানেল সনি-তে প্রচার হবে সেই অনুষ্ঠান।


আরও পড়ুন :  ‘আমি আদর্শ চর্চা করি সিনেমার মাধ্যমে’


অনুষ্ঠান সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে ২৫ নভেম্বর থেকেই শুরু হতে যাচ্ছে কপিল শর্মার নতুন অনুষ্ঠান। তবে কথার মধ্যে একটা ‍কিন্তু রেখেছেন তিনি। এটাও জানিয়েছেন যে, যদি ২৫ নভেম্বর অনুষ্ঠান শুরু না হয় তাহলে ১১ ডিসেম্বর থেকে শুরু হবে কপিলের শো।

কপিলের আগের সব অনুষ্ঠান থেকে কিছুটা ভিন্ন হবে নতুন এই অনুষ্ঠান। কারণ নতুন শো-এর চিত্রনাট্যকার ও গ্রন্থনাকারী হিসেবে কাজ করছেন নতুন একজন। তার লেখাতে নিশ্চয়ই উঠে আসবে নতুন কিছু।

বিজ্ঞাপন

অন্যদিকে শোনা যাচ্ছে আগামী ডিসেম্বরেই বিয়ে করবেন কপিল শর্মা। কনে গিনি চাতার্থ, দীর্ঘদিনের বান্ধবী। বিয়ের তারিখ নাকি ১২ ডিসেম্বর। বিয়ের অনুষ্ঠান হবে গিনির হোমটাউন পাঞ্জবের জলন্ধরে।

সব মিলিয়ে কপিলের চারিদিকে শুধু খুশির খবর। টিভি অনুষ্ঠান উপস্থাপনা ছাড়াও কপিল অভিনয় করেছেন সিনেমাতে। ‘কিস কিসকো প্যায়ার কারু’ সিনেমাটি মুক্তি পেয়েছে অনেক আগেই। ‘ফিরাঙ্গি’ নামের আরেকটি ছবিতে দেখা যাবে কপিল শর্মাকে।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

আরো দেখুন :

চঞ্চল চৌধুরীর কন্ঠে নিথুয়া পাথারে

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন