বুধবার ২১শে নভেম্বর, ২০১৮ ইং , ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়া দলে নেই স্টার্ক

নভেম্বর ৮, ২০১৮ | ৭:০৫ অপরাহ্ণ

।। স্পোর্টস ডেস্ক ।।

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে বৃহস্পতিবার (৮ নভেম্বর) ১৩ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। তবে এই সিরিজে অজি দলে নেই মিচেল স্টার্ক।

বর্তমানে অস্ট্রেলিয়া দলের সেরা পেসার স্টার্ক। তবে ভারতের বিপক্ষে এই সিরিজে বিশ্রামে রাখা হচ্ছে তাকে। স্টার্ক ছাড়াও স্পিনার নাথান লায়ন ও অলরাউন্ডার মিচেল মার্শও থাকছেন না এই সিরিজে। এছাড়াও দলে রাখা হয়নি পেসার পিটার সিডলকেও।

ঘরের মাঠে সামনের সিরিজের কথা মাথায় রেখেই স্কোয়াড ঘোষণা করেছেন অস্ট্রেলিয়ান কোচ জাস্টিন ল্যাঙ্গার। অজি কোচ বলেন, ‘সংযুক্ত আরব আমিরাতে সফর শেষ করে ফিরেছি। ঘরের মাঠে সামনে অনেকগুলো খেলা আছে। এরপর বিশ্বকাপ এবং অ্যাশেজ আছে। তাই আসন্ন টেস্ট সিরিজের প্রস্তুতির কথা মাথায় রেখে টি-টোয়েন্টির সেরা দল গড়তে হবে।’

১৩ জনের স্কোয়াডে জায়গা পেয়েছেন মার্কাস স্টোইনিস ও জেসন বেহরেনডর্ফ।

পাকিস্তানের বিপক্ষে শেষ হওয়া টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে অস্ট্রেলিয়া। এর আগে শেষ ১৯ ওয়ানডেতে ১৭টি ম্যাচেই হেরেছে অ্যারন ফিঞ্চের নেতৃত্বে থাকা অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া স্কোয়াড:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যালেক্স ক্যারে, অ্যাস্টন আগার, জেসন বেহরেন্ডর্ফ, নাথান কোল্টার-নিলে, ক্রিস লিন, গ্লেন ম্যাক্সওয়েল, বেন মেকডারমট, ডি’আর্কি শর্ট, বিল্লি স্টানলেক, মার্কাস স্টোইনিস, অ্যান্ড্রু টাই এবং অ্যাডাম জাম্পা।

ভারতীয় স্কোয়াড:

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস ইয়ার, মনিশ পান্ডে, দিনেশ কার্তিক, রিশভ পান্ত (উইকেটরক্ষক), কূলদীপ যাদব, যুজভেন্দ্র চাহাল, ওয়াশিংটন সুন্দর, ক্রুনাল পান্ডে, ভুবনেশ্বর কুমার, জাসপ্রীত বুমরাহ, উমেশ যাদভ এবং খলিল আহমেদ।

সারাবাংলা/এসএন

Tags: , ,

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়া দলে নেই স্টার্ক
ভারতের বিপক্ষে টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়া দলে নেই স্টার্ক
ভারতের বিপক্ষে টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়া দলে নেই স্টার্ক