শনিবার ১৮ আগস্ট, ২০১৮, ৩ ভাদ্র, ১৪২৫, ৬ জিলহজ্জ, ১৪৩৯

ভালবাসা দিবসে ‘লাভরাত্রি’র উপহার

ফেব্রুয়ারি ১৪, ২০১৮ | ১:১৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক:

দুই নতুনের সিনেমা ‘লাভরাত্রি’। ছবির পেছনের মূল কারিগর সালমান খান। আর সে জন্যই ছবিটি নিয়ে চলছে জোর আলোচনা। ছবিতে প্রথমবারের মতো নায়ক হিসেবে অভিনয় করছেন টাইগারের ছোট বোন জামাই আয়ুশ শর্মা।

ভালবাসা দিবসের উপহার হিসেবে প্রকাশিত হয়েছে আলোচিত এই সিনেমার ফার্স্ট লুক। সালমান খান ফিল্মসের ছবি ‘লাভরাত্রি’তে নায়িকা নবাগতা ওয়ারিনা হুসেন। আয়ুশ শর্মা এবং ওয়ারিনাকে বেশ ভালো ভাবেই গ্রহণ করেছে সিনেমাপ্রেমীরা। বলিউডি সিনিয়ররাও ভালো মন্তব্য করেছেন এই জুটিকে নিয়ে।

লাভরাত্রির পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে সালমান খান লিখেছেন, ‘সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।’ আয়ুশ ও ওয়ারিনাকে টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াংকা চোপড়াও। এছাড়াও লাভরাত্রির জন্য শুভকামনা জানিয়েছেন শিল্পা শেটি, রাজ কুন্দ্রা, জেনেলিয়া ডি সুজা, রিতেশ দেশমুখ, হুমা কোরেশিসহ আরো অনেক বলিউড তারকা।

তবে লাভরাত্রির জুটিকে নিয়ে সবচেয়ে বেশি মাতোয়ারা হয়ে আছেন সালমানের বোন অর্পিতা খান। নিজের স্বামীকে বড় পর্দায় দেখতে মুখিয়ে আছেন অর্পিতা। টুইটারে অর্পিতা লেখেন, ‘এটা আমার জীবনের সেরা ভ্যালেন্টাইনস ডে। আজ আমি দারুণ খুশি। আয়ুশ, তোমাকে ধন্যবাদ আর টিম লাভরাত্রির জন্য শুভকামনা।’

সারাবাংলা/টিএস/পিএ

Tags:

ভালবাসা দিবসে ‘লাভরাত্রি’র উপহার
ভালবাসা দিবসে ‘লাভরাত্রি’র উপহার