রবিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ১২ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

ভালোবাসা দিবসে তাহসানের ‘তুমিময় লাগে’

ফেব্রুয়ারি ১২, ২০১৯ | ২:৪০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

জনপ্রিয় সংগীত তারকা তাহসান খান। এখন অভিনয়েও জনপ্রিয় তিনি। মডেল, টিভি নাটক এমনকী সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। কিন্তু তার ক্যারিয়ারের শুরু গান দিয়ে। তাই গান তো আর ভুলে যাওয়া যায় না।

উৎসবে তাহসানের গান মানেই শ্রোতা-দর্শকদের কাছে অন্যরকম কিছু। ভালোবাসা দিবসকে সামনে রেখে এই তারকা নতুন গান নিয়ে হাজির হচ্ছেন। গানের শিরোনাম ‘তুমিময় লাগে’। মাহমুদ মানজুর ও তাহসান শুভ’র কথায় গানটির  সুর ও সংগীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। গানের একটি ছোট্ট অংশে তাহসানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন পাওয়ার ভয়েজ তারকা কর্নিয়া।


আরও পড়ুন :  সনি হলের নতুন নাম ‘স্টার সিনেপ্লেক্স সনি’


মোশনরক এন্টারটেইনমেন্ট এর তত্বাবধায়নে গানটির ভিডিও নির্মাণ করেছেন ফুয়াদ নাসের। ভিডিওতে তাহসান খানের সাথে জুটি বেঁধেছেন সুচিতা।

এ প্রসঙ্গে তাহসান বলেন, ‘ভালোবাসা দিবসের বেশ কিছু কাজ শেষ করলাম। উৎসবটি নিয়ে যতগুলো কাজ করেছি ‘‘তুমিময় লাগে’’ গানটি অন্য গানগুলো থেকে বেশ ভিন্ন আঙ্গিকে করা। আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে। আর ভিডিওতে দর্শক পাবেন ভিন্ন এক তাহসানকে।’

বিজ্ঞাপন

ভালোবাসা দিবসের বিশেষ আয়োজনের অংশ হিসেবে ১৩ ফেব্রুয়ারি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘তুমিময় লাগে’ গানের ভিডিও।

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

.   ‘বাঘি থ্রি’তে চূড়ান্ত শ্রদ্ধা কাপুর

.   নাগরিকত্ব বিলের প্রতিবাদে ‘ভারতরত্ন’ প্রত্যাখ্যান

.   নতুন ছবিতে নতুন মিথিলা


Tags: , ,

ভালোবাসা দিবসে তাহসানের ‘তুমিময় লাগে’
বিজ্ঞাপন
বিজ্ঞাপন