বুধবার ১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং , ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

ভৈরবে শিক্ষার্থীদের শ্লীলতাহানি, বখাটেদের গ্রেফতার চেয়ে বিক্ষোভ

ডিসেম্বর ৬, ২০১৮ | ৫:৫৪ অপরাহ্ণ

।। লোকাল করেসপন্ডেন্ট ।।

ভৈরব : ভৈরবের কালিকাপ্রসাদে স্কুল শিক্ষার্থীদের শ্লীলতাহানীর প্রতিবাদে বখাটেদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপুরে কালিকাপ্রসাদ উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীসহ এলাকাবাসী বিক্ষোভ মিছিল বের করেন। মিছিল শেষে এনামুল হক, ইয়াছিন ও ফরহাদসহ চিহ্ণিত বখাটেদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে চকবাজার সড়কে ঘণ্টাব্যাপী মানব বন্ধন কর্মসূচী পালন করা হয়।

খবর পেয়ে ভৈরব সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার ঘটনাস্থলে পৌছে বখাটেদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার আশ্বাস দিলে বিক্ষোভ মিছিল ও মানব বন্ধন প্রত্যাহার করে নেওয়া হয়।

শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা গেছে, রোববার (২ ডিসেম্বর) স্কুলটির দুই শিক্ষার্থী পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে এলাকার বখাটে এনামুল হক, ইয়াছিন ও ফরহাদ মোটরসাইকেল যোগে এসে তাদের পথরোধ করে। সেসময় ওই দুই শিক্ষার্থীর হাত ও ওড়না ধরে টান দেওয়ার ঘটনাও ঘটে। এ ঘটনায় অভিভাবকরা বিদ্যালয় পরিচালনা পর্ষদের কাছে বিচার চান। পরে বিদ্যালয় পরিচালনা পর্ষদ শালিস বৈঠকের আয়োজন করলেও অভিযুক্তদের পরিবারের কোনো সদস্য সেখানে উপস্থিত হননি। উল্টো বিদ্যালয় থেকে ফেরার পথে নির্যাতিত শিক্ষার্থীদের বাবা, চাচাসহ এলাকাবাসীদের ওপর হামলা চালানো হয়। এসময় বেশ কয়েকজন আহত হন। আহতরা বর্তমানে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ ঘটনায় ভৈরব থানায়  নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হলেও এখনো পর্যন্ত কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ বিষয়ে ভৈরব সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার ধীরেন চন্দ্র মহাপাত্র বলেন আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

সারাবাংলা/এসএমএন

Tags: ,

ভৈরবে শিক্ষার্থীদের শ্লীলতাহানি, বখাটেদের গ্রেফতার চেয়ে বিক্ষোভ
ভৈরবে শিক্ষার্থীদের শ্লীলতাহানি, বখাটেদের গ্রেফতার চেয়ে বিক্ষোভ
ভৈরবে শিক্ষার্থীদের শ্লীলতাহানি, বখাটেদের গ্রেফতার চেয়ে বিক্ষোভ