শনিবার ২১ জুলাই, ২০১৮, ৬ শ্রাবণ, ১৪২৫, ৬ জিলক্বদ, ১৪৩৯

মনোনয়ন ফরম কিনলেন তাবিথ

জানুয়ারি ১৪, ২০১৮ | ২:৫২ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি ) নির্বাচনে অংশগ্রহণের জন্য বিএনপির মনোনয়ন ফরম কিনলেন তাবিথ আউয়াল।

গত নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় আসা তাবিথ রোববার দুপুর ২টার পর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এসে দলীয় মনোনয়ন ফরম কেনেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী তাবিথের হাতে মনোনয়ন পত্র তুলে দেন ।

বিএনপির এই আলোচিত সম্ভব্য প্রার্থী ২০১৫ সালের ডিএনসিসি নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় আসেন। সেবার নৌকার প্রার্থী প্রয়াত মেয়র আনিসুল হকের বিরুদ্ধে লড়াইয়ে নেমে দলের চাপে মাঝপথে এসে ভোট বর্জন করেন তিনি । তারপরও তিন লক্ষাধিক ভোট পান তরুণ এই নেতা।

এবারও বিএনপির প্রার্থী হিসেবে তাবিথ আউয়ালের নামই বারবার উচ্চারিত হচ্ছে । তারপরও একাধিক আগ্রহী প্রার্থী থাকায় একটা প্রক্রিয়ার মধ্য দিয়ে মনোনয়ন চূড়ান্ত করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি।

এর আগে রোববার বেলা ১২টা থেকে নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শুরু করে বিএনপি । দুপুর আড়াইটা পর্যন্ত বিএনপির সাবেক সংসদ সদস্য মেজর (অব. ) আখতারুজ্জামান, প্রকাশনা বিষয়ক সহ-সম্পাদক শাকিল ওয়াহেদ, ঢাকা মহানগর (উত্তর ) বিএনপির সভাপতি এম এ কাইয়ুমের পক্ষে সিনিয়র সহ সভাপতি বজলুল বাছিদ আঞ্জু ও বিএনপির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন নয়াপল্টনে এসে মনোনয়ন ফরম কেনেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী মনোনয়ন প্রত্যাশিতদের হাতে মনোনয়ন ফরম তুলে দেন।

মনোনয়ন ফরম বিক্রির এক পর্যায়ে তিনি বলেন, ধানের শীষের প্রার্থী বাছাই প্রক্রিয়া শুরু হয়েছে । আগ্রহী প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাইয়ের পর আগামী কালই ধানের শীষের প্রার্থী ঘোষণা করা হবে বলে আশা করছি।

বিএনপির এই মনোনয়ন ১০ হাজার টাকায় বিক্রি হচ্ছে। আগামী কাল সোমবার বিকেল ৪টার মধ্যে ২৫ হাজার টাকা জামানতসহ মনোনয়ন জমা দিতে হবে।

সারাবাংলা /এজেড/এমএ

Tags: , , , ,

মনোনয়ন ফরম কিনলেন তাবিথ
মনোনয়ন ফরম কিনলেন তাবিথ