সোমবার ১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং , ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

মাদ্রিদে বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন

নভেম্বর ১০, ২০১৮ | ৩:৫৮ অপরাহ্ণ

।। কবির আল মাহমুদ ।।

স্পেন থেকে: স্পেনে বসবাসরত বৃহত্তর ঢাকাবাসীর সংগঠন বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) মাদ্রিদের একটি রেস্টুরেন্টে বৃহত্তর ঢাকার গাজীপুর, বিক্রমপুর-মুন্সিগঞ্জ , নরসিংদী, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ এবং ঢাকা জেলার নেতৃবৃন্দদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রধান আহ্বায়ক গোলাম মোস্তফা জাহাঙ্গীরের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন যুগ্ম আহবায়ক ও ব্যবসায়ী সমিতি স্পেনের সভাপতি মোঃ আবুল হোসেন। সভায় গোলাম মোস্তফা জাহাঙ্গীরকে আহবায়ক ও আবুল হোসেনকে যুগ্ম আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এই কমিটি আগামী ৬০ দিনের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে বলেও সিদ্ধান্ত হয়।

সভায় বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক রাসেল দেওয়ানের উপস্থাপনায় আরও বক্তব্য দেন, বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির উপদেষ্টা শেখ মোঃ ইসলাম, সুমন নূর, সমাজসেবী সাইফুল ইসলাম আলমাস, বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু, মোঃ সাইফুল সুমন ভূঁইয়া, ব্যবসায়ী মোঃ রিপন, নূর মোহাম্মদ রিপন, সমাজসেবী উজ্জ্বল আহমেদ, মোঃ আবু তাহের, মোঃ শাহীন, বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন রানা, যুগ্ম সম্পাদক আব্দুল আলিম, ওয়াহিদুজ্জামান, মোঃ নুরুল হক, আনোয়ার হোসেন, মোঃ সুহেল, রিবে রিক্ত, ইউনুস আহমদ শিশির প্রমুখ।

আরও পড়ুন: স্পেন বিএনপির উদ্যোগে ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ পালিত

সভায় বক্তারা বৃহত্তর ঢাকাবাসীকে একই ছাদের নীচে এনে পুরো ঢাকাবাসীর মধ্যে একটি ঐক্যবদ্ধ প্লাটফর্ম তৈরি করে স্পেনে নিজেদের ভাবমূর্তি বাড়াতে একসঙ্গে কাজ করার আহবান জানান। তাই দ্বিধা-দ্বন্দ্ব ভুলে সবাইকে নিয়ে একযোগে কাজ করতে শীঘ্রই গ্রেটার ঢাকার একটি কমিটি গঠনেরও সিদ্ধান্ত নেওয়া হয়।

সারাবাংলা/এনএইচ

Tags: ,

মাদ্রিদে বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন
মাদ্রিদে বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন
মাদ্রিদে বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন