রবিবার ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ৮ আশ্বিন, ১৪২৫, ১২ মুহররম, ১৪৪০

মুখ খুললেন ইরফানের স্ত্রী

মার্চ ১০, ২০১৮ | ৪:২৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।। 

কী হয়েছে ইরফান খানের? এ নিয়ে ধোঁয়াশা কাটছে না। ইরফানের টুইট দেখার পর থেকে এই প্রশ্নগুলি ঘুরপাক খাচ্ছে সবার মনে। সহকর্মী থেকে ভক্ত, অনেকেই প্রিয় অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় নিজেদের অনুভূতি জানিয়েছেন। কিন্তু কেউই নিশ্চিত জানেন না ইরফানের রোগটা আসলে কী। কারণ ইরফান খান নিজে কিংবা তার মুখপাত্র কেউই বিষয়টি এখনো পরিষ্কার করেননি।

তবে মুখ খুলেছেন ইরফানের স্ত্রী সুতপা শিকদার। ফেসবুকে দিয়েছেন বড়সড় একটি পোস্ট। তবে রোগ সম্পর্কে না তার সেই পোস্টে আছে ইরফান খান আর নিজেদের করণীয় সম্পর্কে কথাবার্তা। স্বামী ইরফানকে একজন যোদ্ধা হিসেবে উল্লেখ করেছেন সুতপা।

তিনি লিখেছেন, ‘আমার প্রিয় বন্ধু এবং স্বামী এক জন যোদ্ধা, যিনি জীবনের সমস্ত প্রতিবন্ধকতাকে এত দিন সাহসের সঙ্গে অতিক্রম করে এসেছেন।… আমার স্বামীর প্রতি আপনাদের এত ভালবাসার জন্য আমি চির ঋণী। শুধু একটাই অনুরোধ, ওঁর মঙ্গল কামনা করুন।’

সুতপা আরও লিখেছেন, ‘আমি এখন যুদ্ধ জয়ের পরিকল্পনা তৈরিতে মন দিয়েছি। আমি জানি এটা কোনও দিনই সহজ ছিল না, সহজ নয় এবং সহজ হবে না। …।’

সুতপার এই পোস্টের পর ইরফানকে নিয়ে তার ভক্তদের উৎকন্ঠা আরও বেড়ে গেছে। কারণ কয়েকদিন ধরে ইরফানের ব্রেন ক্যানসার হওয়ার গুঞ্জন শোনা গেলেও, তার অসুখ নিয়ে এখনও নিশ্চিত করে কিছু জানা যায়নি।

নিজের ফেসবুক পোস্টে সেই প্রসঙ্গকে আরেকটু উসকে দিয়ে সুতপা লিখেছেন, ‘আমি জানি উদ্বেগ থেকেই কৌতূহল বাড়ে, কিন্তু চলুন কী হয়েছে তা না ভেবে, কী হওয়া উচিত আমরা তা নিয়ে ভাবি…।” ইরফানের জন্য উদ্বিগ্ন সকলকে জীবনের জয়গানে সামিল হওয়ার অনুরোধ করেছেন তিনি।

ইরফানের স্ত্রী সুতপাও বলিউডের সঙ্গে জড়িত। ছবির জন্য ডায়ালগ লেখেন তিনি। ১৯৯৫ সালে বিয়ে করেন ইরফান-সুতপা।

সারাবাংলা/পিএম/টিএস 

মুখ খুললেন ইরফানের স্ত্রী
মুখ খুললেন ইরফানের স্ত্রী