শনিবার ২৩ জুন, ২০১৮, ৯ আষাঢ়, ১৪২৫, ৮ শাওয়াল, ১৪৩৯

মেসিকে শেষ পর্যন্ত চান বার্তোমেউ

ফেব্রুয়ারি ২২, ২০১৮ | ৫:১৮ অপরাহ্ণ

সারাবাংলা ডেস্ক

চ্যাম্পিয়নস লিগের শেষ ম্যাচে লিওনেল মেসির একমাত্র গোলে স্বাগতিক চেলসির সঙ্গে ড্র করেছিল বার্সেলোনা। ম্যাচে কাতালানদের আরেক হাতিয়ার ছিলেন আন্দ্রেস ইনিয়েস্তা। বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউ তাই ইনিয়েস্তার মতো মেসিকেও চান আজীবন চুক্তির ভিত্তিতে।

১৪ বছর ধরে শৈশবের ক্লাবে খেলছেন আর্জেন্টাইন যাদুকর ও পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী মেসি। গত নভেম্বরে বার্সার সঙ্গে চার বছরের নতুন চুক্তি হয়েছে এই তারকার। দীর্ঘ সময় ধরে ক্যাম্প ন্যু’তে থাকা এই আর্জেন্টাইন ২০২০-২১ মৌসুম পর্যন্ত থাকবেন কাতালান ক্লাবটিতে। চুক্তি শেষে মেসির বয়স হবে ৩৩ বছর। তবে মেসির এই চুক্তিকেই শেষ চুক্তি মনে করছেন না বার্সেলোনা প্রেসিডেন্ট বার্তোমেউ।

তিনি জানান, ‘আন্দ্রেস ইনিয়েস্তা ক্লাবের উদাহরণ। ক্যারিয়ারের পুরো সময় বার্সার হয়েই থাকবে সে। মেসির ক্ষেত্রেও আমার আশা একইরকম থাকবে। চার বছরের চুক্তি করেছে সে, তবে আশা করি বার্সার সঙ্গে এটাই তার শেষ চুক্তি হবে না।’

আর্জেন্টাইন তারকাকে ঘিরে বার্তোমেউর রয়েছে প্রচুর আগ্রহ। ক্যারিয়ারের পুরো সময় বার্সার হয়ে খেলার চুক্তি ইতোমধ্যেই শেষ করেছেন স্প্যানিশ তারকা ইনিয়েস্তা। বর্তমান চুক্তির মেয়াদ শেষে মেসিও থেকে যাবেন আন্দ্রেস ইনিয়েস্তার সঙ্গী হয়ে, এমনটাই আশা করছেন ক্লাব প্রেসিডেন্ট।

ক্লাব ফুটবলে বার্সার হয়ে অনেক রেকর্ড আছে মেসির। ক্লাবের হয়ে শিরোপা জিতেছেন ৩০টি। বার্সার হয়ে সমান সংখ্যক শিরোপা জিতেছেন দলের অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তা।

 

সারাবাংলা/এসএন/এমআরপি

মেসিকে শেষ পর্যন্ত চান বার্তোমেউ
মেসিকে শেষ পর্যন্ত চান বার্তোমেউ