রবিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ১২ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

‘যদি একদিন’ ছবির মুক্তির তারিখ ঘোষণা

ফেব্রুয়ারি ১১, ২০১৯ | ২:৪৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

মুক্তির তারিখের অনিশ্চয়তা কাটলো ‘যদি একদিন’ ছবির। পরিচালক মারফত জানা গিয়েছিল চলতি ফেব্রুয়ারিতে মুক্তি পাবে ছবিটি। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। প্রশ্ন জেগেছিল, আসলেই কি ফেব্রুয়ারিতে মুক্তি পাবে? তবে সকল অনিশ্চয়তার মেঘে কাটিয়ে মার্চের ৮ তারিখ মুক্তি পাচ্ছে তাহসান-শ্রাবন্তী-তাসকিন ত্রয়ীর ছবি ‘যদি একদিন’। সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন ছবির পরিচালক মোহাম্মদ মোস্তফা কামাল রাজ।

রাজ বলেন,  ‘যদি একদিন’ ছবির কাজ শেষ হওয়ার পর থেকে সবাই উদগ্রীব ছিলেন মুক্তির তারিখ জানার জন্য। আমরা চেয়েছিলাম ফেব্রুয়ারিতে ছবিটি মুক্তি দেয়ার। তবে পরবর্তীতে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ৮ মার্চ ছবিটি মুক্তির সিদ্ধান্ত নেয়া হয়েছে।


আরও পড়ুন :  কঙ্গনার জবাব দিলেন আলিয়া


ছবির প্রচারণা নিয়ে কোনো পরিকল্পনা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, প্রচারণা নিয়ে আমাদের বড় পরিকল্পনা আছে। চলতি মাসের ২০ তারিখ থেকে পুরোদমে প্রচারণায় নামবো। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সবখানে প্রচারণা চলবে। এছাড়া ছবির প্রচারণায় কলকাতা থেকে শ্রাবন্তীকে রাখার চেষ্টা করব।

বিজ্ঞাপন

অন্যদিকে ছবির কেন্দ্রিয় নারী চরিত্রে অভিনয় করা কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী বলেন, আপনারা সবাই জানে ‘যদি একদিন’ আমার অভিনীত প্রথম বাংলাদেশি ছবি। ছবির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে জেনে ভালো লাগছে। প্রচারণার জন্য বাংলাদেশে আসা হবে কিনা এখনই বলতে পারছি না। তবে আমার বিশ্বাস ছবিটি সবার ভালো লাগবে।

ইতোমধ্যে গত ৩১ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড কর্তৃপক্ষ বিনা কর্তনে ছবিটিকে ছাড়পত্র পেয়েছে। ‘যদি একদিন’ প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :

.   হাবিব আর তাহসানের সেলফিতে এ আর রহমান

.   টিভি পর্দায় শাকিব খানের ছবি নিয়ে উৎসব

.   পহেলা ফাল্গুনের নাটকে মোশাররফ করিম

.   ভালোবাসা দিবসে মঞ্চে উঠবে মাইলস ও আর্ক


Tags: , , , , ,

‘যদি একদিন’ ছবির মুক্তির তারিখ ঘোষণা
বিজ্ঞাপন
বিজ্ঞাপন