মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, ১০ মাঘ, ১৪২৪, ৫ জমাদিউল-আউয়াল, ১৪৩৯

Live Score

যে ছবিগুলো হলিউডের ডাস্টবিনে

ডিসেম্বর ২৬, ২০১৭ | ৩:০৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সিনেমার ভালো-খারাপের সনদ দেন দর্শকরা। তাদের মূল্যায়নে সফল বা বিফল হয় সিনেমা। হোক সে হলিউডের সিনেমা, হোক না টম ক্রুজের। দর্শক না দেখলে ছবি ব্যর্থ হয়। ২০১৭ সালে হলিউডে মুক্তি পেয়েছে এমন অনেক ছবি। সেই তালিকায় রয়েছে অবাক করা কিছু নাম।

ভালো না লাগলেও তারকা শিল্পীর কারণে অনেক সময় আলোচনায় আসে সিনেমা। তার উৎকৃষ্ট উদাহরণ ‘দ্য মমি’। মমি সিরিজের ছবিটি আলোচনায় আসে টম ক্রুজের হিরোইজমের কারণে। কিন্তু দর্শকের কাছে খাটেনি সেই স্টারডম। দুর্বল চরিত্র, গল্পে অসংখ্য ফাঁক-ফোকর ডুবিয়েছে ‘দ্য মমি’কে।

কিউবিক পাওয়ারে পৃথিবী পরিণত হচ্ছে যন্ত্রে। জড় পাচ্ছে জীবন। এমন অসাধারণ গল্পে শুরু হয় ট্রান্সফরমার সিরিজ। কিন্তু ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘ট্রান্সফরমার: দ্য লাস্ট নাইট’ ছবিটির ক্ষেত্রে হয়েছে উল্টো। অসাধারণ ফ্লপ!

এটা ভয়ানক। পাইরেট জনি ডেপ সম্পূর্ণ ব্যর্থ। ‘পাইরেটস অব দ্য ক্যারাবিয়ান: ডেড ম্যান টেল নো টেলস’ আশাহত করেছে দর্শকদের। রহস্য, ফ্যান্টাসি, অ্যাডভেঞ্চার ও দুর্দান্ত অ্যানিমেশনের পাইরেটস অব দ্য ক্যারাবিয়ান সিরিজের পঞ্চম পর্বকে দর্শকরা বলেছেন ‘বোরিং!’

হলিউডের ছবিতে অভিনয় করে আলোচনার ঝড় তুলে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। চারিদিকে যেন তারই জয়ধ্বনি। হ্যাঁ, প্রিয়াংকার হলিউড যাত্রাটি প্রশংসার দাবি করলেও, ডুবেছে ‘বেওয়াচ’।

এই তালিকায় আরো আছে ড্যাডিস হোম টু, অ্যানিমেশন ও সায়েন্স ফিকশন ‘দ্য ইমোজি মুভিজ’, ‘দ্য বুক অব হেনরি’, ‘রিংস’ ও ‘দ্য বাই বাই ম্যান’ ছবিগুলোর নাম।

সারাবাংলা/পিএ/কেবিএন

Tags: , ,