সোমবার ১৯শে নভেম্বর, ২০১৮ ইং , ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

‘যোগ্যতা দিয়েই জিতে চলেছে রিয়াল খেলোয়াড়রা’

নভেম্বর ৮, ২০১৮ | ৫:১৫ অপরাহ্ণ

।। স্পোর্টস ডেস্ক ।।

রিয়াল মাদ্রিদের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন আর্জেন্টাইন কোচ সান্তিয়াগো সোলারি। এরপর থেকে টানা তিন ম্যাচে জয় পেয়েছে লস ব্লাঙ্কোসরা। তবে সোলারি মনে করছেন, নিজেদের যোগ্যতা দিয়েই জিতছে রিয়াল খেলোয়াড়রা।

বাজে পারফরম্যান্সের কারণে বার্সেলোনার বিপক্ষে বড় হারের পর রিয়াল মাদ্রিদের কোচের দায়িত্ব হারান হুলেই লোপেতেগুই। সোলারি দায়িত্ব নেয়ার পর টানা তিন ম্যাচে রিয়ালের জালে বল জড়াতে পারেনি প্রতিপক্ষের খেলোয়াড়রা। অন্যদিকে, তিন ম্যাচে সবমিলিয়ে ১১টি গোল পেয়েছে রিয়াল খেলোয়াড়রা। তাতেই প্রশংসা কুড়িয়েছেন সোলারি।

অবশ্য জয়ের সব কীর্তি খেলোয়াড়দেরকেই দিয়েছেন কোচ সোলারি। বুধবার (৭ নভেম্বর) ভিক্টোরিয়া প্লজেনের বিপক্ষে ৫-০ গোলে জয়ের পর আর্জেন্টাইন এই কোচ বলেন, ‘অনেক কিছুই জিজ্ঞেস করতে পারেন। তবে খেলোয়াড়রা খুবই সিরিয়াস ছিল এবং স্কোর করেছে। আমরা বেশ ভালো করেছি (শেষ তিন ম্যাচে) কিন্তু সবকিছুর ছাড়িয়ে খেলোয়াড়রা স্কোর করতে কেমন সিরিয়াস ছিল সেটা আমি দেখেছি।’

রোববার (১১ নভেম্বর) লা লিগার ম্যাচে সেল্টা ভিগোর বিপক্ষে মাঠে নামবে রিয়াল। এর মধ্যে রিয়ালকে লা লিগা নির্দেশ দিয়েছে আন্তর্জাতিক বিরতির পরপরই স্থায়ী কোচ নিয়োগ দিতে হবে। অবশ্য মৌসুমের শেষ পর্যন্ত কোচ হিসেবে সোলারিকেই চাইছেন কাসেমিরো-বেনজিমারা।

লা লিগায় এ নিয়ে ১১ ম্যাচে ৫টি জয়, দুটি ড্র এবং ৪টি হারে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ৬ নম্বরে আছে রিয়াল।

সারাবাংলা/এসএন

Tags: , , ,

‘যোগ্যতা দিয়েই জিতে চলেছে রিয়াল খেলোয়াড়রা’
‘যোগ্যতা দিয়েই জিতে চলেছে রিয়াল খেলোয়াড়রা’
‘যোগ্যতা দিয়েই জিতে চলেছে রিয়াল খেলোয়াড়রা’