শুক্রবার ২১ সেপ্টেম্বর, ২০১৮, ৬ আশ্বিন, ১৪২৫, ৯ মুহররম, ১৪৪০

যৌথ প্রযোজনায় অমিতাভ-শাহরুখ

জুন ১৯, ২০১৮ | ৮:৩৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

‘বদলা’র খবর আগেও প্রকাশ হয়েছে। জানানো হয়েছে এর প্রধান দু’টি চরিত্রের নামও। স্প্যানিশ সিনেমা ‘কনত্রাতিয়েম্পো’র ভারতীয় সংস্করণের এ ছবিতে অভিনয় করছেন অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু। এবার জানা গেলো আরও একজন অভিনেতার নাম। সুজয় ঘোষের পরবর্তী সিনেমা ‘বদলা’য় যুক্ত হচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

বদলায় শাহরুখ খান হয়তো ছোট একটি চরিত্রে অভিনয় করবেন। তবে ছবিটির সঙ্গে তিনি থাকছেন বেশ বড় পরিসরেই। কারণ সিনেমাটি নির্মাণে অর্থায়ন করছে তার মালিকানাধীন প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট। শুধু তাই নয় ছবিটির প্রযোজনায় থাকছেন অমিতাভ বচ্চনও। বদলা’র মাধ্যমেই প্রথমবারের মতো যৌথ প্রযোজনায় যুক্ত হলেন অমিতাভ-শাহরুখ।

‘বদলা’য় অমিতাভের সঙ্গে অভিনয় করছেন তাপসী পান্নু। এর আগে এই জুটি ‘পিংক’ সিনেমায় ছিলেন একই পর্দায়। সেই ছবিতে উকিল সাজলেও ‘বদলা’তে অমিতাভ হচ্ছেন একজন তদন্ত কর্মকর্তা। ‘কাহানি’ খ্যাত নির্মাতা সুজয় ঘোষের পরবর্তী এই ছবিতে অমিতাভ-শাহরুখকে অভিনয় ও অর্থায়নে এক সঙ্গে পাওয়ায় আলাদা করে আগ্রহ তৈরি হয়েছে।

চমকপ্রদ থ্রিলারধর্মী গল্পের কারণেই ‘বদলা’য় যুক্ত হয়েছেন শাহরুখ খান। শাহরুখের যুক্ত হওয়ার খবর প্রথম জানিয়েছেন অমিতাভ বচ্চন। পরে সুজয় ঘোষও শাহরুখের যুক্ত হওয়ার খবরে উল্লাস প্রকাশ করেছেন।

সারাবাংলা/টিএস

যৌথ প্রযোজনায় অমিতাভ-শাহরুখ
যৌথ প্রযোজনায় অমিতাভ-শাহরুখ