বুধবার ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ৪ আশ্বিন, ১৪২৫, ৮ মুহররম, ১৪৪০

রাজকীয় কায়দায় হবে রণবীর-দীপিকার বিয়ে

সেপ্টেম্বর ১২, ২০১৮ | ৪:২৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

দীপিকা রণবীরের বিয়ে নিয়ে হুলুস্থুল শুরু হয়ে গেছে। কে কার আগে এ জুটির বিয়ে নিয়ে সঠিক খবরটি প্রকাশ করবে তা নিয়ে প্রতিযোগিতায় মেতেছে ভারতীয় গণমাধ্যম। কেউ বলছেন বিয়ে হবে ইউরোপে, পরদিনই আবার অন্য কেউ লিখে দিচ্ছে বিয়েটা কোন দ্বীপদেশেই হচ্ছে। বিয়েতে থাকবেন কেবল পরিবারের সদস্যরাই। এসব খবরের ভিড়ে নতুন খবর এসেছে, রণবীর-দীপিকার বিয়ে হবে রাজকীয় কায়দায়।


আরও পড়ুন :  শাহ আব্দুল করিম : নয়নে নয়নে নয় বছর


গতকাল ভারতীয় বেশ কয়েকটি পত্রিকায় লেখা হয়েছে, ইতালির লেক কেমোতে আয়োজিত হচ্ছে রণবীর দীপিকার বিয়ে। বিয়ে অনুষ্ঠান ভীষণ গোপনীয়তার সঙ্গে আয়োজন করা হবে। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা ছাড়া সেখানে কেউ নিমন্ত্রিত হবেন না। বিয়ের দিন ঠিক করা হয়েছে নভেম্বরের ১২ তারিখ।

আপাতত বিয়ের বাজার নিয়ে ব্যস্ত আছেন রণবীর ও দীপিকা। পরিবারের সবাইকে নিয়ে ঘুরে কিনছেন বিয়ের জন্য দরকারি জিনিস। কিছুদিন বোম্বের সুপারশপ গুলোতে তাদেরকে দেখা গেলেও, এখন নাকি বাইরে থেকেই সাড়ছেন কেনাকাটা। এসময় তাদের সঙ্গী হচ্ছেন পরিবারের ছোট সদস্যরাও। তবে বিয়ে এখনো পর্যন্ত দীপিকা বা রণবীরের কোন মন্তব্য ছাপতে পারেনি ভারতীয় মিডিয়া।

এদিকে, ‘পদ্মাবত’ সিনেমার পর নতুন সিনেমায় দেখা যায়নি দীপিকা পাড়ুকোনকে। চুক্তি করেননি নতুন কোন ছবিতেই। বিশাল ভর্দ্বাজের একটা প্রজেক্টে যুক্ত হয়েছেন, কিন্তু সহঅভিনেতা ইরফানের অসুস্থতার কারণে ছবিটি ঝুলে রয়েছে। যে কারণে দীপিকার হাতে এখন অফুরন্ত অবসর।

অপরদিকে, রণবীর কাজ করছেন চুটিয়ে। সেদিনও চুক্তিবদ্ধ হয়েছেন ৮৩ নামের একটি ছবিতে। যেখানে ক্রিকেটার কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন তিনি। এছাড়াও, ‘সিমবা’ ও ‘গালি বয়’ শিরোনামের দুটি ছবির কাজ এগিয়ে নিচ্ছেন রণবীর।


আরও পড়ুন :

এক ছবিতে তিন হাজার টেকনিশিয়ান     *     গানে গানে শাহ আবদুল করিম স্মরণ

শাহরুখকেই পছন্দ বিশ্ববিখ্যাত মার্ভেলের     *     কাটপিস সময়ের গল্প নিয়ে ‘কাটপিছ’


সারাবাংলা/টিএস/পিএ

Tags: ,

রাজকীয় কায়দায় হবে রণবীর-দীপিকার বিয়ে
রাজকীয় কায়দায় হবে রণবীর-দীপিকার বিয়ে