বুধবার ২১শে নভেম্বর, ২০১৮ ইং , ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

রাজধানীতে আলাদা ঘটনায় ৩ জনের মুত্যু

নভেম্বর ৭, ২০১৮ | ১:১৩ অপরাহ্ণ

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা : রাজধানীতে আলাদা তিনটি ঘটনায় তিনজন মারা গেছেন। এদের মধ্যে একজন মোটরসাইকেলের ধাক্কায়, একজন আত্মহত্যা করেছেন এবং অন্যজন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

মঙ্গলবার (৬ নভেম্বর) রাত থেকে বুধবার (৭ নভেম্বর) সকাল পর্যন্ত এইসব ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মৃণাল কান্তি সাহা (৫০) ও স্বপন মিয়া (৩০)। এছাড়া দক্ষিনখানে বিদ্যুৎ স্পৃষ্টে আনুমানিক ২৫ বছর বয়সী অজ্ঞাত একজন মারা গেছেন।

মৃণাল কান্তি সাহার ছেলে মলয় সাহা জানান, তাদের বাড়ি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায়। বর্তমানে কাফরুল পুলিশ স্টাফ কোয়ার্টার এলাকায় থাকতেন তারা। মৃণাল কান্তি সরকারি চাকরি করতেন বলেও জানান মলয়।

তিনি জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে কাফরুল পুলিশ স্টাফ কলেজের উল্টো দিকের রাস্তায় একটি মোটরসাইকেলের ধাক্কায় আহত হন তার বাবা। পরে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত স্বপনের ভাই শফিক মিয়া জানান, তাদের বাড়ি নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে। তবে উত্তর যাত্রাবাড়ির ধলপুরে বাস করতেন স্বপন। সেখানে কাগজের খাম বানিয়ে বিক্রির কাজ করতেন তিনি। পারিবারিক কলহের জের ধরে তার ভাই স্বপন রাত দেড় টার দিকে একটি ঘরে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন। পরে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক জানান, আগেই স্বপন মারা গেছেন।

এইদুটি মৃত্যু ছাড়াও ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া সারাবাংলাকে জানান, বুধবার সকাল পৌনে ৮টার দিকে অজ্ঞাতনামা এক ব্যক্তিকে মুমূর্ষু অবস্থায় ঢামেক হাসপাতালে আনা হয়। তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়েছিলেন। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনটি মরদেহই ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলে জানান বাচ্চু মিয়া।

অজ্ঞাত ব্যক্তির মৃত্যুর বিষয়ে দক্ষিণখান থানার উপপরিদর্শক আসাদুজ্জামান জানান, বুধবার ভোরে অজ্ঞাত ওই ব্যক্তি দক্ষিণ আজমপুরের একটি বাসার দ্বিতীয় তলায় ছাদে বিদ্যুকের মূল তারের সঙ্গে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়েন। এলাকার কেউ ওই ব্যক্তিকে চিনতে পারেনি জানিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, ধারণা করা হচ্ছে, কোনো কিছু চুরি করতে ওই বাসার ছাদে উঠেছিলেন তিনি। তার পরনে ছিল একটি গোল গলা গেঞ্জি ও নীল রঙের জিন্সের প্যান্ট।

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

রাজধানীতে আলাদা ঘটনায় ৩ জনের মুত্যু
রাজধানীতে আলাদা ঘটনায় ৩ জনের মুত্যু
রাজধানীতে আলাদা ঘটনায় ৩ জনের মুত্যু