বুধবার ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ৪ আশ্বিন, ১৪২৫, ৮ মুহররম, ১৪৪০

রাজধানীতে গুলিতে একজনের মৃত্যু, আলাদা ঘটনায় আহত ১

সেপ্টেম্বর ১০, ২০১৮ | ৯:২৪ পূর্বাহ্ণ

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা : রাজধানীর কামরাঙ্গীরচরে দুর্বৃত্তের গুলিতে একজন মারা গেছেন। এছাড়া আলাদা ঘটনায় রামপুরায় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন আরেকজন।

রোববার (৯ সেপ্টেম্বর) রাতে এসব ঘটনা ঘটে।

কামরাঙ্গীরচরে নিহত ব্যক্তির নাম শরিফ হোসেন (৩৫)।  মুন্সিগঞ্জনজেলার শ্রীনগর উপজেলার আলমপুর গ্রামের হাজী কোবাদ আলীর ছেলে তিনি। কামরাঙ্গীরচরের একটি লেদ মেশিন কারখানার শ্রমিক শরিফ চকবাজার পশ্চিম ইসলামবাগ এলাকায় বাস করতেন।

স্থানীয় সুজন ও রানা জানান, রাত সাড়ে ১০টার দিকে কামরাঙ্গীরচরের ব্যাটারিঘাট ঈদগাহ মাঠের দক্ষিণ পাশে একজনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান তারা। তবে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তখন পর্যন্ত ওই ব্যক্তির নাম জানতেন না তারা।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির জানান, নিহতের বাম কাঁধে, ডান পাজরে ও বাম পিঠে তিনটি গুলির চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। ঘটনাস্থলে পুলিশ পাঠনো হয়েছে এবং বিস্তারিত জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এদিকে খবর পেয়ে শরিফ হোসেনের স্বজনরা হাসপাতালে ছুটে আসেন। নিহতের ভগ্নিপতি সালাউদ্দিন জানান, কামরাঙ্গীরচর এলাকার একটি লেদ মেশিন কারখানার শ্রমিক ছিলেন শরিফ। কিন্তু কে বা কারা কেন তাকে গুলি করে হত্যা করেছে তা তারা বুঝতে পারছেন না।

এদিকে রামপুরা ওয়াপদা রোডের জাহাজ বিল্ডিংয়ের সামনের একটি বাসায় মোস্তফা হাওলাদার (৫০) নামের এক মাছ ব্যবসায়ীর বাসায় ঢুকে তাকে গুলি করেছে দুর্বৃত্তরা। গতরাত সোয়া ১২টার দিকে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় মোস্তফা হাওলাদারকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাতিরঝিল থানার উপ পরিদর্শক (এসআই) কামরুল ইমলাম জানায়, আহত মোস্তফা ২২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা তার বাসার ভিতরে ঢুকে গুলি করে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো সম্ভব হবে বলেও জানান এসআই।

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

রাজধানীতে গুলিতে একজনের মৃত্যু, আলাদা ঘটনায় আহত ১
রাজধানীতে গুলিতে একজনের মৃত্যু, আলাদা ঘটনায় আহত ১