রবিবার ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ৮ আশ্বিন, ১৪২৫, ১২ মুহররম, ১৪৪০

রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু

আগস্ট ১৮, ২০১৮ | ৬:২৫ অপরাহ্ণ

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: রাজধানীর মিরুপুর দিয়াবাড়ি বেড়িবাঁধে বাসের ধাক্কায় এক পিকআপ চালক মারা গেছেন। তার নাম মো. রাশেদ (৩৫)। এছাড়া দারুস সালামে গাড়ির টায়ার বিস্ফোরণে লোকমান (২৫) নামে এক দোকান কর্মচারী মারা গেছেন।

এ ঘটনায় রমিজউদ্দিন (১৮) নামে একজন আহত হয়েছেন।

মৃত রাশেদের সহকর্মী সোলেমান মিয়া জানায়, সকাল সাড়ে ৭টার দিকে দিয়াবাড়ি এলাকায় পিকআপ ভ্যান রেখে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় আলিফ পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়।

বাসের ধাক্কায় রাশেদ গুরুতর আহত হন।

আহত রাশেদকে উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১২টার দিকে রাশেদের মৃত্যু হয়।

রাশেদ পরিবার নিয়ে মিরপুর ১ প্রিয়াংকা হাউজিং এলাকায় থাকতেন।

এদিকে দারুস সালামের দোকান মালিক কামরুজ্জামান জানান, দারুস সালাম টাওয়ারের পাশে ঢাকা স্ট্যান্ডার্ড টায়ার নামে একটি দোকান আছে। সকালে দুই কর্মচারী লোকমান ও রমিজ খোলা একটি টায়ারে হাওয়া দিচ্ছিলেন। হাওয়ার চাপে টায়ারটি বিস্ফোরণ হলে দুইজন গুরুতর আহত হন।

তাদেরকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। সেখানে লোকমানের অবস্থার অবনতি হলে রমিজকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২টার দিকে রমিজ মারা যান।

লোকমানের চাচাত ভাই মো. শাকিল জানায়, তাদের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলার ভেদুরিয়া গ্রামে। তার বাবার নাম আবু জাফর।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু
রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু