রবিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ১২ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

রাজনৈতিক স্থিতিশীলতা টিকে থাকলে উন্নয়ন হবে: শিল্পমন্ত্রী

ফেব্রুয়ারি ১০, ২০১৯ | ৬:১৫ অপরাহ্ণ

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নরসিংদী: রাজনৈতিক স্থিতিশীলতা বজায় রেখে দেশের উন্নয়নে অংশ নিতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন। তিনি বলেন, উন্নয়নের অঙ্গীকার সমুন্নত রাখতে শিল্প, কৃষি ও বাণিজ্যের সমন্বিত উন্নয়ন বজায় রাখতে হবে।

রোববার (১০ ফেব্রুয়ারি) দুপুরে নরসিংদীর পলাশে নির্মিতব্য ও ঘোড়াশাল সার কারখানা পরিদর্শন শেষে আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন মন্ত্রী। পলাশে ২৮শত মেট্রিকটন ইউরিয়ার সার উৎপাদন ক্ষমতা সম্পন্ন আধুনিক সরকারখানা স্থাপন করা হবে।

দেশের উন্নয়নের স্বার্থে সব ক্ষেত্রগুলোকে সমন্বিতভাবে পাশাপাশি চলতে হবে বলে মনে করেন শিল্পমন্ত্রী। তিনি বলেন, ‘আমরা যদি কৃষককে সার সরবরাহ না করতে পারি, আমার কৃষি ব্যহত হবে। ফলে খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা চলে যাবে।’ সে কারণে সমন্বিতভাবে কাজ করার ওপর জোর দেন তিনি।

বিজ্ঞাপন

মন্ত্রী বলেন, রাজনৈতিক স্থিতিশীলতা টিকে থাকলে উন্নয়ন হবে। যারা রাজনীতি করেন, যারা শ্রমিক, যারা মালিক, যারা কর্মচারী-কর্মকর্তা তারা সবাই এই মাটির সন্তান উল্লেখ করে নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, ‘আমরা সবাই দেশের উন্নয়ন চাই।’

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, নরসিংদী-২ আসনের সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দীলিপ, নরসিংদী-৩ আসনের সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহনসহ অন্যরা।

সারাবাংলা/এসএমএন

Tags: ,

রাজনৈতিক স্থিতিশীলতা টিকে থাকলে উন্নয়ন হবে: শিল্পমন্ত্রী
বিজ্ঞাপন
বিজ্ঞাপন