বিজ্ঞাপন

রাফ অ্যান্ড টাফ লুকে বাপ্পী চৌধুরী

September 29, 2018 | 3:03 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

বাংলা সিনেমায় পরিচিত মুখ বাপ্পী চৌধুরী। তার অভিনীত বেশকিছু সিনেমা পেয়েছে দর্শকপ্রিয়তা। যদিও তার অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। তবে কাকরাইল সিনেমা পাড়ায় বাপ্পী চৌধুরীর চাহিদা রয়েছে বেশ। কিন্তু গত কয়েক মাস ধরে তিনি পর্দায় অনুপস্থিত। মুক্তি পায়নি তার অভিনীত কোন সিনেমা। এতে করে দর্শকের সঙ্গে দূরত্ব তৈরী হতে থাকে তার।


আরও পড়ুন :  গঠনতন্ত্রে মানা, গুজব ভাসে নানা


এবার সেই দূরত্ব ঘোচাতে নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন বাপ্পী চৌধুরী। আগামী ১২ অক্টোবর মুক্তি পাবে ‘নায়ক’ সিনেমাটি। এতে তিনি জুটি বেধেছেন সিনেমার নতুন মুখ অধরা খানের সঙ্গে। এটি পরিচালনা করেছেন ইস্পাহানি আরিফ জাহান। ছবির চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সংলাপ লিখেছেন মোহাম্মদ মিজানুর রহমান।

আজ (২৯ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে সিনেমাটির প্রথম অফিসিয়াল পোস্টার। পোস্টারে বাপ্পী ‘রাফ অ্যান্ড টাফ’ লুকে ধরা দিয়েছেন। প্রেমের আবেদন নিয়ে বাপ্পীর কোলে বসে সানগ্লাস চোখে তাকিয়ে আছেন অধরা খান।

বিজ্ঞাপন

সিনেমাটি সম্পর্কে বাপ্পী সারাবাংলাকে বলেন, ‌‌‘এই সিনেমায় আমি একজন কলেজ ছাত্রের চরিত্রে অভিনয় করেছি। যে তার ইচ্ছা পূরণ করতে যেকোন কিছু করতে পারে। ইচ্ছা পূরণ করতে কি কি করতে পারি সেটা সিনেমা দেখলে বোঝা যাবে।’

জাদুকাঠি মল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত সিনেমাটি প্রযোজনা করেছেন মোহাম্মদ মিজানুর রহমান। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মৌসুমী, আমান রেজা, নুসরাত জাহান পাপিয়াসহ আরও অনেকে।

সারাবাংলা/আরএসও/এএসজি

বিজ্ঞাপন

আরও পড়ুন :

প্রত্যাশা মাফিক এগোচ্ছে ‘সুই ধাগা’

ভোট ৪৫৬টি, ফল দিতে কত দেরি?


আরো দেখুন :

লুবনা মারিয়ামের সাক্ষাৎকার: নাচের মানুষ, কাছের মানুষ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন