বিজ্ঞাপন

রূপসা’র গানের মডেল আরজু

August 7, 2018 | 1:52 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ছোট বেলা থেকেই গান অভিনয়ে আগ্রহ তার। দীর্ঘদিন মঞ্চে কাজ করে অভিনয়টা মজবুত করে নিয়েছেন আগেই। যারা নিয়মিত মঞ্চ নাটকের দর্শক, তারা নিশ্চই জানবেন লোক নাট্য দলের ‘সোনাই মাধব’ নাটকের এই অভিনেত্রীকে। তিনি রুকসানা রূপসা।  তবে এবার তিনি ভিন্ন পরিচয়ে।

এই অভিনেত্রী গানও শিখেছেন সেই ছোট বেলা থেকে। এ বছরই তার কণ্ঠে মৌলিক গান প্রকাশ পায়। তারই ধারাবাহিকতায় এবার আসছে তার নতুন গান ‘মায়া বাড়াইছে’। কে জিয়ার কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন ইবনে রাজন। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মাহিন আওলাদ। গানটিতে রূপসার সাথে মডেল হয়েছেন চিত্রনায়ক কায়েস আরজু। প্রথমবারের মতো কোন মিউজিক ভিডিও কাজ করলেন এই চলচ্চিত্র অভিনেতা।


আরও পড়ুন :  ডানা মেললো ‘গাঙচিল’


গানের মডেল হওয়া প্রসঙ্গে আরজু বলেন, ‘একটা দারুণ গল্পে গানটির ভিডিও নির্মিত হয়েছে। গানটিও অসম্ভব সুন্দর। একজন ডাক হরকরার প্রেম।’

বিজ্ঞাপন

কণ্ঠশিল্পী রূপসা বলেন, ‘অনেক সময় নিয়ে গানটি করেছি। গানের সঙ্গে মিল রেখে ভিডিও নির্মাণ করা হয়েছে। আশা করছি গানটি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।’

গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। ৯ আগস্ট, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ‘মায়া বাড়াইছে’ গানের ভিডিও।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন