শুক্রবার ২১ সেপ্টেম্বর, ২০১৮, ৬ আশ্বিন, ১৪২৫, ৯ মুহররম, ১৪৪০

‘র‌্যাবিটহোল এন্টারটেইনমেন্ট’ এর সাবস্ক্রাইবার ১০ লাখ

জুন ২০, ২০১৮ | ৯:২৪ অপরাহ্ণ

।। সারাবাংলা ডেস্ক ।।

ঢাকা: ভিডিও শেয়ারিং ওয়েবসাইট ইউটিউবে দেশের অন্যতম শীর্ষস্থানীয় কনটেন্ট প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি’র অন্যতম চ্যানেল ‘Rabbithole Entertainment’ পেরিয়েছে ১০ লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক। ‘বিনোদন সবখানে, সবসময়’, এই মূলমন্ত্র নিয়ে যাত্রা শুরু করা র‍্যাবিটহোলকে অনেকেই ডাকেন ‘রাব্বি হোটেল’ নামে। আর এই রাব্বি হোটেলের কমেন্ট বক্সে জমে তাদের তুমুল আড্ডা আর বিনোদন।

২০১৫ সালের ১৪ সেপ্টেম্বর ইউটিউবে র‌্যাবিটহোলবিডি (Rabbitholebd) যাত্রা শুরু করে। মাত্র দুই বছরের মাথায় র‍্যাবিটহোলবিডি’র তিনটি চ্যানেল ‘র‌্যাবিটহোল এন্টারটেইনমেন্ট’, ‘র‌্যাবিটহোল স্পোর্টস’ আর ‘র‌্যাবিটহোল টিভি শো’র সম্মিলিত সদস্য সংখ্যা গিয়ে দাঁড়ায় ১০ লাখে। এর আগে দর্শকেরা মূলত র‍্যাবিটহোল বলতে চিনতেন র‍্যাবিটহোল স্পোর্টসকে, যেখানে প্রথমবারের মতো বাংলাদেশ ক্রিকেট দলের খেলা লাইভ স্ট্রিমিং করে দেখানো হচ্ছে গত তিন বছর ধরে।

কিন্তু জনপ্রিয়তার দৌড়ে এবার র‍্যাবিটহোল স্পোর্টসকে পেছনে ফেলেছে র‍্যাবিটহোল এন্টারটেইনমেন্ট। প্রতিষ্ঠার প্রথম এক বছরে র‍্যাবিটহোল এন্টারটেইনমেন্টে সাবস্ক্রাইবার হিসেবে যোগ দিয়েছিলেন এক লাখ দর্শক। কিন্তু পরবর্তীতে মাত্র দেড় বছরে বাংলা নাটক, টিভি সিরিয়াল, ম্যাগাজিন অনুষ্ঠানসহ নানা ধরনের চমকপ্রদ কনটেন্টে ভরপুর র‍্যাবিটহোল এন্টারটেইনমেন্ট চ্যানেলে যুক্ত হয়েছে আরো ৯ লাখ সদস্য, র‍্যাবিটহোল এন্টারটেইনমেন্ট পেরিয়ে গেছে এক মিলিয়ন সদস্যসংখ্যার মাইলফলক। অর্থাৎ গত তিন বছরে শুধুমাত্র ‘র‍্যাবিটহোল এন্টারটেইনমেন্ট’ চ্যানেলেই সাবস্ক্রাইব করে যুক্ত হয়েছেন ১০ লাখেরও বেশি দর্শক!

র‍্যাবিটহোল এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করতে পারেন এই লিংক থেকে- র‌্যাবিটহোল এন্টারটেইনমেন্ট- (https://goo.gl/ar1kKf)

সারাবাংলা/এমও

‘র‌্যাবিটহোল এন্টারটেইনমেন্ট’ এর সাবস্ক্রাইবার ১০ লাখ
‘র‌্যাবিটহোল এন্টারটেইনমেন্ট’ এর সাবস্ক্রাইবার ১০ লাখ