বিজ্ঞাপন

লক্কর-ঝক্কর বাসে চড়ে অনুশীলনে এশিয়া কাপ জয়ী নারী ক্রিকেটাররা

June 19, 2018 | 11:21 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: সদ্য এশিয়া কাপ জয়ী নারী ক্রিকেটারদের নগরীর ভেতরে চলা লক্কর-ঝক্কর বাসে অনুশীলনে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। এশিয়া কাপ জয়ী প্রমিলা ক্রিকেট দলের এই টাইগ্রেসদের নিয়ে দিন কয়েক আগেও ছিল তুমুল মাতামাতি। প্রশংসার বন্যায় ভেসেছেন। পুরস্কারও জুটেছে।

আয়ারল্যান্ড সিরিজকে সামনে রেখে মঙ্গলবার (১৯ জুন) সকাল ৯টা থেকে চট্টগ্রাম নগরীর জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হয়েছে নারী ক্রিকেটারদের অনুশীলন। তাদের আনা-নেওয়ার জন্য বরাদ্দ করা হয়েছে শহর এলাকার লক্কর-ঝক্কর বাস।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় চট্টগ্রাম শাহ আমানত আর্ন্তজাতিক বিমানবন্দরে এসে পৌঁছে প্রমিলা ক্রিকেট দল। নগরীর জুবিলি রোডে হোটেল টাওয়ার ইনে তাদের থাকার ব্যবস্থা করা হয়। হোটেল থেকে তাদের মাঠে নেওয়া হচ্ছে সাধারণ বাসে। এসব বাস নগরীর বিভিন্ন রুটে ভাড়ায় চলে।

বিজ্ঞাপন

মঙ্গলবার দিনভর অনুশীলনের পর বুধবারও তারা অনুশীলনে মাঠে থাকবে। বৃহস্পতিবার ও শুক্রবার দু’টি অনুশীলন ম্যাচ অনুষ্ঠিত হবে এই মাঠে।

চট্টগ্রামের একজন ক্রীড়াসংগঠক নাম প্রকাশ না করার শর্তে বলেন, নারী ক্রিকেট দল দেশের জন্য এত বড় সম্মান এনে দিলো, তাদের জন্য কি একটি শীততাপ নিয়ন্ত্রিত আধুনিক বাস বরাদ্দ করা যেত না? তাদের এত অবহেলা কেন? নারী বলে?

জানতে চাইলে চট্টগ্রামের ভেন্যু ব্যবস্থাপক ফজলে বারী খান বলেন, বিষয়টি বিসিবির লজিস্টিক বিভাগ দেখছে। তবে বিমানবন্দর থেকে তাদের শীতাতপ নিয়ন্ত্রিত বাসে আনা হয়েছে। এর পরের বিষয় বিসিবি’র দায়িত্বের মধ্যে পড়ে।

বিজ্ঞাপন

এ বিষয়ে জানার জন্য বিসিবির পরিচালক এবং মহিলা উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরীর সঙ্গে যেগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

আগামী ২৩ জুন প্রমিলা ক্রিকেট দল আয়ারল্যান্ডে যাবে টি টোয়েন্টি খেলতে। ২৮ জুন থেকে টি টোয়েন্টি সিরিজ শুরু হবে।

সারাবাংলা/আরডি/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন