বিজ্ঞাপন

শাহরুখের পছন্দের চরিত্রে অভিনয় করছেন আমির খান

December 23, 2018 | 7:29 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউড বাদশাহ শাহরুখ খান এবং পারফেকশনিস্ট আমির খান। দুজনেই এখন আছেন কোনঠাসা অবস্থায়। কারণ আমির অভিনীত সিনেমা ‘থাগস অব হিন্দোস্তান’ চলতি বছরের সবচেয়ে বড় সর্বনাশ। শাহরুখ অভিনীত ‘জিরো’ সিনেমা মুক্তি পেয়েছে ২১ ডিসেম্বর। এরই মধ্যে অনেকে ‘জিরো’ সিনেমাকে বাজে সিনেমার তকমা লাগিয়ে দিচ্ছেন।

সব মিলিয়ে দুই খানের মোটেই ভালো সময় যাচ্ছেনা । এর মধ্যে শাহরুখ খান এক নতুন তথ্য জানিয়েছেন সংবাদ মাধ্যমে। শাহরুখ জানিয়েছেন, তার পছন্দের একটি চরিত্রে নাকি অভিনয় করছেন আমির খান। ‘কোন চরিত্রটি আপনার স্বপ্নের চরিত্র?’ সাংবাদিকের করা এমন এক প্রশ্নে শাহরুখ এই কথা জানান।


আরও পড়ুন :  সাইদুল আনাম টুটুল স্মরণে সভা ও চলচ্চিত্র প্রদর্শনী


শাহরুখের পছন্দের সেই চরিত্রের নাম ‘কৃষ্ণ’। আর এই কৃষ্ণ চরিত্রেই অভিনয় করতে যাচ্ছেন আমির খান। নিশ্চিত করেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

বিজ্ঞাপন

আমিরের ড্রিম প্রোজেক্ট ‘মহাভারত’-এ কৃষ্ণ চরিত্রে অভিনয় করবেন আমির নিজেই। অনেকদিন ধরেই এমন খবর উড়ে বেড়াচ্ছিল বলিউড পাড়ায়। কিন্তু এবার তা নিশ্চিত হলো শাহরুখ খানের বক্তব্যের মাধ্যমে।

প্রথমে ধারণা করা হয়েছিল যে মহাভারত নিয়ে সিরিজ সিনেমা তৈরি করবেন আমির। কিন্তু না, মহাভারত তৈরী হবে অনলাইন প্ল্যাটফর্মের জন্য। সাত পর্বে নির্মাণ হবে এটি। প্রত্যেকটি পর্ব নির্মাণ করবেন ভিন্ন ভিন্ন পরিচালক। আর এর মাধ্যমেই প্রথম অনলাইনের জন্য কাজ করবেন আমির খান।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

আরও পড়ুন :

.   মা-বাবা’র পাশেই চিরনিদ্রায় আমজাদ হোসেন

.   চাওয়ার চেয়েও বেশি পেলেন সারা আলী খান

.   দেশের বাইরে যাচ্ছে ‘দহন’

.   শাহরুখকে দেখতে চান ভক্ত মালালা

.   নকশী কাঁথার মাঠ অবলম্বনে চলচ্চিত্র ‘নকশী কাঁথার খোঁজে’


Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন