বিজ্ঞাপন

‘শাহেনশাহ’র আগমন আবারও পেছালো

March 13, 2019 | 1:12 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

দুইবার পরিবর্তন হলো ‘শাহেনশাহ’ ছবির মুক্তির তারিখ। প্রথমবার ঘোষণা এসেছিল ১৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি। সেই তারিখ পরিবর্তন হয়ে নতুন তারিখ ঘোষণা করা হয় ২২ মার্চ। কিন্তু সেই তারিখও পরিবর্তন করা হয়েছে।

তবে এবার ছবি মুক্তির নতুন কোনো তারিখ ঘোষণা করা হয়নি। পরিকল্পনা করা হচ্ছে কোনও উৎসবকে সামনে রেখে মুক্তি দেয়া হবে ‘শাহেনশাহ’। ছবির পরিচালক শামিম আহমেদ রনি সারাবাংলাকে বলেন, ‘আমরা এখন টার্গেট করছি পহেলা বৈশাখ। দেশের অন্যতম বড় এই উৎসবে ছবিটি মুক্তি দেয়ার চিন্তা করছি আমরা।’


আরও পড়ুন :  #মিটু নিয়ে ছবি বানিয়ে বিপাকে প্রযোজক


কিন্তু যদি কোনো কারণে পহেলা বৈশাখ উপলক্ষেও ছবিটি মুক্তি না পায় তাহলে কি ঈদে মুক্তি পাবে ছবিটি? এমন প্রশ্নের উত্তরে রনি জানান, এটা তিনি জানেন না। এই প্রশ্নের উত্তর জানাতে পারবেন প্রযোজক সেলিম খান।

বিজ্ঞাপন

সেলিম খান অবশ্য পরিস্কার করে কিছু বললেন না। তিনি জানালেন যেকোনো একটি উৎসবেই ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা তার প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার।

মঙ্গলবার (১২ মার্চ) ছবিটি প্রদর্শিত হয় সেন্সর বোর্ডে। কমিটি ছবিটিকে সেন্সর সার্টিফিকেট দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

ছবিতে প্রথমবারের মতো ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানের বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা নুসরাত ফারিয়াকে। এছাড়া ছবিতে আরও আছেন আহমেদ শরীফ, মিশা সওদাগর। রোদেলা জান্নাত নামের নতুন এক অভিনেত্রীও আছেন গুরুত্বপূর্ণ চরিত্রে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :  মীরা: নতুন নৃত্যনাট্যে নৃত্যাঞ্চল


আরও দেখুন :

জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না : তৌকির আহমেদ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন