বিজ্ঞাপন

‘শাহেনশাহ’র চমকে এভ্রিলকে এগিয়ে রাখছেন নেটজেনরা, তবে…

September 4, 2018 | 3:27 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

শাকিব খান ও নুসরাত ফারিয়া জুটির সিনেমা ‘শাহেনশাহ’। এই দুই শিল্পীর একসঙ্গে অভিনয় করার বিষয়টি চমকে দেয় ভক্ত-দর্শকদের। পরিচালক শামীম আহমেদ রনি অবশ্য এখানেই থেমে যাননি। দর্শকদের জন্য সিনেমায় রেখেছেন আরও অনেক চমক।

ছবিটি ঘোষণার পরপরই প্রযোজক সেলিম খান ও পরিচালক রনি জানান, ছবিতে থাকবেন আরও এক নায়িকা। আর তিনিই হবেন ‘শাহেনশাহ’ সিনেমার অন্যতম চমক। তারপর থেকেই ভক্ত-দর্শকদের মধ্যে শুরু হয় জল্পনা-কল্পনা।


আরও পড়ুন :  ‘ছবিতে আমার চরিত্রটি সত্যিই চমকপ্রদ’


সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ঘোষণা দেন ‘শাহেনশাহ’ ছবির পরিচালক শামীম আহমেদ রনি। তিনি লিখেছেন, ‘শাহেনশাহ ছবিতে শাকিব খান-নুসরাত ফারিয়া জুটির পাশাপাশি সুপারস্টার শাকিব খানের সাথে থাকছে আরো একজন নায়িকা… 
কে হতে যাচ্ছে সে? 
অনুমান করে বলে দিন… আর সঠিক উত্তর দাতাদের থেকে ৩ জনকে লটারির মাধ্যমে বেছে নিয়ে আমন্ত্রণ জানানো হবে ৫ সেপ্টেম্বর শাহেনশাহ’র মহরতে… 
(কারো উত্তর সঠিক না হলে সকল উত্তর তাদের মধ্য থেকে ৩ জনকে বেছে নেয়া হবে।) সময় আগামীকাল (৫ সেপ্টেম্বর) বিকেল ৫ টা পর্যন্ত।

বিজ্ঞাপন

এই পোস্টটি দেয়ার পরপরই ভক্ত-দর্শকরা লিখে পাঠাচ্ছেন বিভিন্ন অভিনেত্রীর নাম। সেই তালিকায় সবচেয়ে বেশিবার লেখা হয়েছে জান্নাতুল নাঈম এভ্রিলের নাম।

শাকিব খানের সঙ্গে বেশ কিছুদিন আগে এভ্রিলের কিছু ছবি প্রকাশ পায় অনলাইনে। নতুন সিনেমায় একসঙ্গে কাজ করার প্রস্তুতি হিসেবেই ছিল সেই আলোচনা পর্ব। সেই ঘটনার সঙ্গে অনেকেই হয়ত সংযোগ খুঁজছেন ‘শাহেনশাহ’র চমকের।

তবে এমন আশঙ্কা একেবারেই উড়িয়ে দিয়েছেন এভ্রিল। তিনি সারাবাংলাকে বলেন, ‘অনেকেই হয়ত বলছেন আমার নাম। কিন্তু আমি সবাইকে বলছি, চমকটা আমি না। তবে শাকিব খানের সঙ্গে অন্য একটি সিনেমার জন্য আমি প্রস্তুতি নিচ্ছি।’

বিজ্ঞাপন

এভ্রিলের পরেই যার নাম এসেছে, তিনি হলেন পরীমনি। সম্প্রতি শাকিব খানের সঙ্গে সেলফিতেও দেখা গেছে ‘আরও ভালোবাসবো তোমায়’ ছবির এই জুটিকে। তাই ধারণাটা বেড়ে গেছে, চমক হিসেবে থাকতে পারেন পরীমনীও।

ভক্ত দর্শকরা আরও লিখেছেন পূর্ণিমা, তানজিন তিশা, শিরিন শীলা এমনকী মেহজাবিনের নামও। অনেকে আবার ধারণা করে লিখেছেন নায়িকা আসতে পারে কলকাতা থেকেও।

তবে ‘শাহেনশাহ’ সিনেমায় কলকাতা থেকে নায়িকা নেয়া হবে না বলে নিশ্চিত করেছেন পরিচালক শামীম আহমেদ রনি। তাই এটা নিশ্চিত করে বলা যায় যে, দেশের কোনও অভিনেত্রী হবেন এই চমক।

নিশ্চিত করে কেউ কিছু বলেননি এখনো। তবে অপেক্ষা আর দীর্ঘ হবে না। কারণ ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে সেই নায়িকার নাম।

বিজ্ঞাপন

আরও পড়ুন :

আসিফ-কর্নিয়ার ‘এলোমেলো জীবন’     *     ছবির নাম ‘চেহারা ছবি’

‘সালমানের বাবার কারণেই আমি শাহরুখ হয়েছি’     *     পোশাক জটিলতায় বিব্রত নায়িকা


 

সারাবাংলা/পিএ/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন