বিজ্ঞাপন

শুক্রবার দেশে আসবে আমজাদ হোসেনের মরদেহ

December 19, 2018 | 5:05 pm

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কিংবদন্তি চলচ্চিত্র ব্যক্তিত্ব আমজাদ হোসেন প্রয়াত হয়েছেন। শুক্রবার (১৪ ডিসেম্বর) ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে দুপুরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার মৃত্যুর খবর মুহূর্তেই ছড়িয়ে পড়ে দেশ জুড়ে। তারপর থেকে তার আত্মীয়-স্বজন, সহকর্মী থেকে শুরু করে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা উদগ্রীব হয়ে আছে প্রিয় মানুষটিকে শেষবারের মতো দেখার জন্য।

কিন্তু প্রথম দিকে ছুটির ফাঁদে এবং পরবর্তীতে হাসপাতালের পাওনা মেটানো সংক্রান্ত জটিলতায় আটকে যায় আমজাদ হোসেনের েমরদেহ দেশে আনার প্রক্রিয়া। অবশেষে জটিলতার জট কাটতে শুরু করেছে। সবকিছু ঠিক থাকলে মৃত্যুর আট দিন পরে আসছে শুক্রবার আমজাদ হোসেনের মরদেহ দেশে ফিরবে। সারাবাংলাকে এরকমটাই জানিয়েছেন ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এবং আমজাদ হোসেনের একসময়ের সহকারি এস এ হক অলিক। তিনি জানান, ‘ব্যাংকক থেকে মরদেহ আনার সব প্রক্রিয়া শেষের দিকে। আগামীকাল বৃহস্পতিবার না হলেও শুক্রবারের মধ্যে আমজাদ হোসেনের মরদেহ দেশে আনা হবে।’


আরও পড়ুন :  নির্বাচনের পর বঙ্গবন্ধুর বায়োপিকের কাজ শুরু : শ্যাম বেনেগাল


এর আগে গত ১৮ নভেম্বর ব্রেন স্ট্রোক হলে, গুরুতর অসুস্থ অবস্থায় আমজাদ হোসেনকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রথমদিন থেকেই তাকে রাখা হয় লাইফ সাপোর্টে। এরপর ২০ নভেম্বর আমজাদ হোসেনের দুই ছেলে সাজ্জাদ হোসেন দোদুল ও সোহেল আরমান প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। প্রধানমন্ত্রী সেসময় আমজাদ হোসেনের চিকিৎসার সব দায়িত্ব নেন। ২৮ নভেম্বর এয়ার এম্বুলেন্স যোগে তাকে নিয়ে যাওয়া হয় ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   ‘নায়ক প্রীতম’-এর জন্য নায়িকা খুঁজছে জাজ

.   এবার অভিনয়…

.   রোহিত শেঠির পরবর্তী ছবিতে অক্ষয় কুমার

.   সুমন গাইলেন নতুন গান

.   বৃহস্পতিবার শহীদ মিনারে টুটুলকে শেষ শ্রদ্ধা


Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন