বুধবার ১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং , ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

শুক্রবার লাইভ লেট’স টক-এ শেখ হাসিনা

নভেম্বর ১২, ২০১৮ | ৬:৫৩ অপরাহ্ণ

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: তরুণদের কাছ থেকে তাদের স্বপ্নের কথা, স্বপ্নপূরণের কথা ও স্বপ্নের বাংলাদেশ গড়ার কথা শোনার পাশাপাশি নিজের ভবিষ্যৎ ভাবনার কথা তরুণদের সঙ্গে শেয়ার করবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আগামী শুক্রবার (১৬ নভেম্বর) বিকেল ৩টায় আওয়ামী লীগের গবেষণা সংস্থা সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) আয়োজিত ‘লেটস টক’ অনুষ্ঠানে লাইভে থেকে তিনি নতুন প্রজন্মের কথা শুনবেন ও তাদের নিজের কথা শোনাবেন।

সারাদেশ থেকে বাছাই করা দেড়শ তরুণ এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। এতে তাদের সঙ্গে দেশের বিভিন্ন নীতি নির্ধারণী বিষয় নিয়ে আলোচনা করবেন শেখ হাসিনা। পেশাজীবী, চাকরিজীবী, উদ্যোক্তা, শিক্ষার্থী, ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত উদ্যমী তরুণরা থাকবেন এই আয়োজনে। তাদের জন্য সরকারের নেওয়া বিভিন্ন পদক্ষেপ ও পরিকল্পনা এবং সার্বিকভাবে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সরকারের বিভিন্ন পদক্ষেপ নিয়ে তারা সরাসরি মতামত জানাবেন এবং আলোচনার সুযোগ পাবেন।

সিআরআই সূত্রে জানা গেছে, অনুষ্ঠানে তরুণদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেবন শেখ হাসিনা। এছাড়া দেশ ও তরুণদের নিয়ে তার বিভিন্ন পরিকল্পনার কথাও তুলে ধরবেন। তরুণদের সামনে নিজের ও দলের রাজনৈতিক সংগ্রামের ইতিহাসও তুলে ধরবেন।

সিআরআই বলছে, দেশ নিয়ে তরুণরা কী ভাবছে, সে বিষয়গুলো যেন রাষ্ট্রের সর্বোচ্চ নীতি নির্ধারকদের কাছেও পৌঁছায়, তা নিশ্চিত করতেই লেটস টক আয়োজন করে আসছে সিআরআই। এর আগে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদকে নিয়ে লেটস টক-এর বেশ কয়েকটি সেশন অনুষ্ঠিত হয়েছে। এবারে এই আয়োজনে উপস্থিত হচ্ছেন রাষ্ট্রের সর্বোচ্চ নীতি নির্ধারণী পর্যায়ে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১৬ নভেম্বর বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত চলবে ‘লেটস টক উইথ শেখ হাসিনা’ অনুষ্ঠানটি। বিটিভসহ বেশ কয়েকটি টেলিভিশন চ্যানেল এটি সরাসরি সম্প্রচার করবে।

সারাবাংলা/টিআর

Tags: , ,

শুক্রবার লাইভ লেট’স টক-এ শেখ হাসিনা
শুক্রবার লাইভ লেট’স টক-এ শেখ হাসিনা
শুক্রবার লাইভ লেট’স টক-এ শেখ হাসিনা