মঙ্গলবার ২২ মে, ২০১৮ , ৮ জ্যৈষ্ঠ, ১৪২৫, ৫ রমযান, ১৪৩৯

শেখ হাসিনার পছন্দে ছাত্রলীগের কমিটি : কাদের

মে ১০, ২০১৮ | ৭:৫৫ অপরাহ্ণ

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

ঢাকা : সাংগঠনিক অভিভাবক শেখ হাসিনার পছন্দমতো ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (১০ মে) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে যৌথসভা শেষে তিনি এ কথা বলেন। আগামী ১৭ মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের কর্মসূচি সফল করার জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যৌথ সভা করেন।

কাদের বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী। গঠনতন্ত্র অনুযায়ী তিনি যেভাবে চাইবেন সেভাবেই নেতৃত্ব নির্বাচিত হবে।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘নেত্রীর নির্দেশনায় ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের নেতৃত্ব নির্বাচন করবে। এখানে আমাদের কোনোকিছু করার নেই। সাংগঠনিক নেত্রী যেভাবে চাইবেন সেভাবেই সবকিছু হবে।’

যৌথ সভায় আওয়ামী লীগ নেতাদের মধ্যে যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এ কে এম এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী নওফেল, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনআর/একে

আরও পড়ুন