শুক্রবার ২০ জুলাই, ২০১৮, ৫ শ্রাবণ, ১৪২৫, ৬ জিলক্বদ, ১৪৩৯

‘শেখ হাসিনা মানুষকে অর্থনৈতিক মুক্তি এনে দিয়েছেন’

মার্চ ২২, ২০১৮ | ৮:৫৬ অপরাহ্ণ

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণ করে উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন করায় বৃহস্পতিবার (২২ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বের হয় শোভাযাত্রায় তিনি এ কথা বলেন। শোভাযাত্রাটি উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ চত্ত্বরের কড়ইতলা মঞ্চে অনুষ্ঠিত আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন গোলাম দস্তগীর গাজী।

তিনি বলেন, বঙ্গবন্ধু যে লক্ষ্য নিয়ে দেশকে স্বাধীন করেছেন, সেই লক্ষ্য নিয়েই তার কন্যা শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষকে অর্থনৈতিক মুক্তি এনে দিয়েছেন মন্তব্য করে গোলাম দস্তগীর গাজী বলেন, দেশের অব্যাহত উন্নয়ন চাইলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসি আলম নীলা, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ প্রমুখ।

সারাবাংলা/ এসআই/ এমএইচ

‘শেখ হাসিনা মানুষকে অর্থনৈতিক মুক্তি এনে দিয়েছেন’
‘শেখ হাসিনা মানুষকে অর্থনৈতিক মুক্তি এনে দিয়েছেন’