মঙ্গলবার ২৩শে অক্টোবর, ২০১৮ ইং , ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪০ হিজরী

শ্যামপুরে নির্মাণাধীন ভবনে ২ শ্রমিকের মৃত্যু

সেপ্টেম্বর ২১, ২০১৮ | ১০:০১ অপরাহ্ণ

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর শ্যামপুর বড়ইতলা এলাকায় একটি নির্মানাধীন ভবনের নিচে কাজ করার সময় ক্রেন থেকে ভারি মালামাল মাথার ওপর পড়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত ওই শ্রমিকেরা হলেন- নজরুল হাওলাদার (৩৮) ও আবুল বাসার (৪৫)।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে তাদের মৃত ঘোষণা করেন।

নিহতদের মধ্যে নজরুল বরগুনার আমতলী উপজেলার লতিফ হাওলাদারের ছেলে। দুই সন্তানসহ পরিবার নিয়ে তিনি বড়ইতলা এলাকাতেই থাকতেন। অন্যদিকে, আবুল বাসারের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

মৃত নজরুলের সহকর্মী মো. সবুজ জানান, তারা দিন মজুরির কাজ করতেন। আজ বড়ইতলা এলাকার একটি নির্মাণাধীন তিনতলা ভবনের নিচে মালামাল সরানোর কাজ করছিলেন। এ সময় তার পাশেই ক্রেন দিয়ে এক জায়গা থেকে আরেক জায়গায় মালামাল সরানোর কাজ করছিলো আরেক দল। ওই ক্রেন ছিঁড়ে ভারি মালামাল নজরুল ও বাসারের মাথার ওপর পড়ে। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য নিহত শ্রমিকদের লাশ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

শ্যামপুরে নির্মাণাধীন ভবনে ২ শ্রমিকের মৃত্যু
শ্যামপুরে নির্মাণাধীন ভবনে ২ শ্রমিকের মৃত্যু
শ্যামপুরে নির্মাণাধীন ভবনে ২ শ্রমিকের মৃত্যু