বিজ্ঞাপন

সংবিধান অনুযায়ীই আগামী সংসদ নির্বাচন: ইনু

August 17, 2018 | 4:59 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

কুষ্টিয়া: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সংবিধান অনুযায়ি নিয়মতান্ত্রিকভাবেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। খালেদা জিয়া ও তারেককে নিয়ে দরকষাকষির নামে অপরাধীদের নির্বাচনে হালাল করার প্রক্রিয়ায় সরকার যাবে না।

শুক্রবার (১৭ আগস্ট) সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে জাসদের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে স্থানীয় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশকে নিরাপদে রাখতে হলে বঙ্গবন্ধুর হত্যার অপরাজনীতির বাহকদেরকে শায়েস্তা করতে হবে। তাদের রাজনীতির বাইরে রেখে নির্বাসনে পাঠাতে হবে। যারা খালেদা জিয়ার পক্ষে সাফাই গায় তারা মূলত পাকিস্তানের দালাল।

বিজ্ঞাপন

ইনু বলেন, বেগম খালেদা জিয়া ১৫ আগস্ট শোক দিবসে ভুয়া জন্মদিন পালনের নামে খুনিদের পক্ষে আনন্দ উল্লাস করে। এর বাইরে বিদেশে টাকা পাচার, রাষ্ট্রিয় সম্পদ লুটপাটসহ হোতা খালেদা জিয়া।

তিনি বলেন, জিয়া পরিবারের হাত থেকে বাংলাদেশকে রক্ষা করতে হলে তাদের মুখোশ উন্মোচন করা সবাই কর্তব্য। যতক্ষণ এই মুখোশ উন্মোচন না হবে, ততক্ষণ পর্যন্ত এই পরিবারের হাত থেকে বাংলাদের রাজনীতি রক্ষা করা সম্ভব হবে না।

তিনি আরও বলেন, বিএনপি হচ্ছে খালেদা এবং তারেকে অনুসারী একটি দল, বিএনপি হচ্ছে সেই দল যারা ৭৫’র পরে বঙ্গবন্ধু হত্যার অপরাজনীতি বহন করছে।

বিজ্ঞাপন

এসময় কুষ্টিয়ার জেলা প্রসাশক আসলাম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার জহির রায়হান, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ জেলা ও উপজেলা জাসদের নেতারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন